মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে যুবক নিহত নিহত

পটুয়াখালী প্রতিনিধি
  ১৩ এপ্রিল ২০২৪, ০৯:২৬
ছবি : যায়যায়দিন

পটুয়াখালীতে ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে জাহিদুল ফকির (১৮) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। শুক্রবার রাত ৮ টায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কৃষি বিমান অবতরণ কেন্দ্র ( এয়ারপোর্ট) এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় গুরত্বর আহত যুবককে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । নিহত জাহিদ সদর উপজেলার ইটবাড়িয়া কালিচন্না এলাকার বাসিন্দা শাহ আলম ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, রাতে নিহত জাহিদুল ও আহত মুজাহিদ দুই বন্ধু মোটরসাইকেল যোগে ঈদে ঘোরাঘুরি করার সময় পটুয়াখালী মহাসড়কের কৃষি বিমান অবতরণ কেন্দ্র (এয়ারপোর্ট) এলাকা অতিক্রম কালে বরিশাল থেকে আসা দ্রুত গতির ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুত্বর আহত অবস্থায় তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা.সঞ্জীব বলেন, সড়ক দূর্ঘটনায় আহত দুই যুবককে হাসপাতালে নিয়ে আসলেও এক যুবককে চিকিৎসা শুরুর আগেই মৃত্যু হয়েছে। অপর আহত যুবককে চিকিৎসা দিয়ে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

পটুয়াখালী সদর থানার এসআই মনিন্দ্র বলেন, ট্রাক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত জাহিদুল ফকিরের লাশ উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপারকে আটক করা যায়নি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে