বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গোদাগাড়ী উপজেলায় ১ জন বাদে সকল প্রার্থী বৈধ ঘোষণা

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:১৬
গোদাগাড়ী উপজেলায় ১ জন বাদে সকল প্রার্থী বৈধ ঘোষণা

রাজশাহীল গোদাগাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে একজন বাদে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী সব প্রার্থীকে বৈধ ঘোষণা করা হয়েছে।

বুধবার মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের নির্ধারিত দিনে এ তিনটি পদে ১১ প্রার্থীকে বৈধ ঘোষণা করেন রাজশাহী সিনিয়র জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার শাহিনুর ইসলাম প্রামাণিক।

চেয়ারম্যান পদে ৫ জন বৈধ প্রার্থী হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি রবিউল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক সুনন্দন দাস রতন, উপজেলা যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক ও সদ্য পদত্যাগকৃত দেওপাড়া ইউপি চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল ও জেলা বিএনপির সাবেক যুব বিষয়ক সম্পাদক সাজেদুর রহমান খান মার্কনী।

বাদ পড়েছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ড. আব্দুর রহমান মুহসেনী।

ভাইস চেয়ারম্যান পদে চার বৈধ প্রার্থী হলেন- গোদাগাড়ী পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সালমান ফিরোজ ফয়সাল ও আদিবাসী নেতা হুরের মুর্মু।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে২ বৈধ প্রার্থী হলেন- উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রীমতি কৃষ্ণা দেবী।

গোদাগাড়ী উপজেলায় রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করা যাবে ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি হবে ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। পরদিন প্রতীক বরাদ্দের পর প্রচারণা শুরু হবে।

প্রথম ধাপের দেড়শ উপজেলায় ভোট হবে আগামী ৮ মে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে