বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

নাচোলে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদান বুথ উদ্বোধন

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি
  ১৭ এপ্রিল ২০২৪, ১৯:১৭
নাচোলে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদান বুথ উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কমপ্লেক্স ভবনে সর্বজনীন পেনশন স্কিম সেবা প্রদান সহজীকরণের লক্ষ্যে পেনশন স্কিম সেবা বুথ উদ্বোধন করা হয়েছে।

"সুখে ভরবে আগামীর দিন, পেনশন হবে সর্বজনীন" এ স্লোগানকে সামনে রেখে পেনশন স্কিম কার্যক্রম এবং স্কীম সেবা প্রদান বুথ উদ্বোধন করেন জেলা প্রশাসক একেএম গালিব খাঁন।

বুধবার ১৭ এপ্রিল দুপুরে পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা সরকার এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান সরকার, সহকারী কমিশনার আমিনুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার সলেহ্ আকরাম, সোনালী ব্যাংক, নাচোল শাখা ম্যানেজার ফারুক হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা বিভিন্ন পেশাজীবী মানুষ।

সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম এবং পেনশন স্কিম সেবা বুথ উদ্বোধনকালে জেলা প্রশাসক একেএম গালিব খাঁন বলেন, সরকারের এক অনন্য ও জনকল্যাণমুখী উদ্যোগ। সরকারের এই মহতী উদ্যোগ বাস্তবায়নের জন্য এবং নাচোল উপজেলার সকল জনসাধারণকে সহজে স্কিম চালু করার প্রয়োজনীয় সেবা প্রদানের জন্য এই বুথ চালু করা হলো।

এই সেবার মাধ্যমে এখন দেশের সর্বস্তরের জনগণ পর নির্ভরশীলতা থেকে বের হয়ে আসতে পারবে। জেলা প্রশাসক পেনশন স্কিমের সেবা প্রদানে নাচোল উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা ও কর্মচারীদের নিষ্ঠার সাথে কাজ করার আহ্বান জানান। তিনি সকলের উদ্দেশে বলেন, এখন থেকে সকল কর্মকর্তা ও কর্মচারীদের পরিবারকে সেবার আওতায় আনার জন্য সংশ্লিষ্ট সকলে কাজ করবেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে