বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

ইয়াবা সরবরাহ না করায় পিকআপ চালককে হত্যা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১২:৩৭
-ফাইল ছবি

চট্টগ্রামের মিরসরাইয়ে তৌহিদুল ইসলাম খোকন (৩০) নামে এক পিকআপ চালককে হত্যা করে রেল লাইনে মরদেহ ফেলে যায় দৃর্বত্তরা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে ঢাকা-চট্টগ্রাম রেল লাইনের হিঙ্গুলী খান সিটি সেন্টারের পূর্বপাশে এক শিশু মরদেহ দেখে খবর দিলে পরিবার এসে মরদেহ বাড়ি নিয়ে যায়। নিহত খোকন হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামের মৃত হাসেম ড্রাইভারের ছেলে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম।

নিহতের স্ত্রী সানজিদা আক্তার বলেন,‌ ‌‌আমার স্বামী গতকাল রাতে একই এলাকার শাহাজাহান মেম্বার বাড়িতে তাঁর ভাতিজির গায়ে হলুদে যায়। সেখানে যাওয়ার আগে স্থানীয় বখাটে ইয়াবা সেবনকারী মোতালেব, আমজাদ, রাশেল তাদের জন্য ইয়াবা নিতে উনার মোবাইলে বার বার ফোন করে। কিন্তু তিনি রাজি হননি।

রাতে গায়ে হলুদে গিয়ে আর ফেরেনি। সকালে রেললাইনে মরদেহ পাওয়া গেছে। তারা আমার স্বামীকে খুন করে রেল লাইলে ফেলে যায়, যাতে ট্রেনে কাটা পড়ে মারা গেছে এটা বুঝানোর জন্য। আমার স্বামীর হত্যার জড়িতদের শাস্তি দাবী করছি।

হিঙ্গুলী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য মিজানুর রহমান বলেন, বৃহস্পতিবার সকালে খবর পাই খোকন মারা গেছে। কে বা কারা তাকে খুন করে রেললাইনে ফেলে গেছে। আমি পুলিশকে খবর দিয়েছি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (মিরসরাই সার্কেল) মনিরুল ইসলাম জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। নিহতের শরীরের একাধিক আঘাতের চিহৃ রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে খুন করার হয়েছে। তবে মাদকের কারণে খুন হয়েছে কিনা সে বিষয়ে এখনো নিশ্চিত হয়ে কিছু বলা যাচ্ছেনা। তদন্ত সাপেক্ষে বুঝা যাবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে