বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

গৌরীপুরে চাচাতো ভাইয়ের লাথিতে কিশোর নিহত

গৌরীপুর( ময়মনসিংহ) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৪:১৬
ছবি-যায়যায়দিন

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বাঘবেড় গ্রামে চেয়ারে বসাকে কেন্দ্র করে প্রতিবেশি চাচাতো ভাইয়ের উপর্যপরি লাথিতে মোফাজ্জল হোসেন (১৩) নামে এক কিশোর নিহত হয়েছে। নিহত কিশোর ওই গ্রামের মৃত আলালের ছেলে ও স্থানীয় পাইবাকুড়ি উচ্চ বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

বুধবার (১৭ এপ্রিল) বিকালে নিহত কিশোরের বাড়ির সামনে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। নিহত মোফাজ্জলের চাচা রফিকুল ইসলাম জানান- প্রচন্ড গরমে বিকালে বাড়ির সামনে মোফাজ্জল চেয়ারে বসে ছিল। এসময় প্রতিবেশি রবিকুল ইসলামের ছেলে ৮ম শ্রেণির শিক্ষার্থী মোবারক (১৫) এসে তাকে চেয়ার ছাড়তে বলে।

এনিয়ে দু'জনের কথা কাটাকাটির একপর্যায়ে মোবারক মোফাজ্জলের বুকে ও তলপেটে উপর্যপরি লাথি মারে। এতে মোফাজ্জল অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মোবারক সেখান থেকে দ্রুত পালিয়ে যায়। পরিবারের লোকজন অজ্ঞান মোফাজ্জলকে দ্রুত গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আরএমও) ডাঃ রাজেন্দ্র দেবনাথ জানান- হাসপাতালে নিয়ে আসার আগেই মোফাজ্জল মারা গেছে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকাবাসির মাঝে চরম শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আল মুক্তাদির শাহিন বলেন, ঘটনাটি দুঃখজনক ও হৃদয়বিদারক। শুনেছি চেয়ারে বসা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) সুমন চন্দ্র রায় ( পিপিএম) এই খুনের সত‍্যতা নিশ্চিত করে জানান- নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ওসি আরও জানান, এ ঘটনায় অভিযুক্ত মোবারক হোসেনকে গ্রেপ্তারের জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে