বুধবার, ০১ মে ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

বাংলাদেশের প্রাণিসম্পদ সহ সকল উন্নয়নের কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার - নিক্সন চৌধুরী এমপি

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৬:০৫
বাংলাদেশের প্রাণিসম্পদ সহ সকল উন্নয়নের কৃতিত্ব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার - নিক্সন চৌধুরী এমপি

ফরিদপুর -৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বৃহস্পতিবার(১৮এপ্রিল) দুপুরে ভাঙ্গায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে বলেন, বাংলাদেশের প্রাণিসম্পদ, কৃষি,শিক্ষা, স্বাস্থ্য , অবকাঠামোগত উন্নয়নসহ সকল উন্নয়নের কৃতিত্ব একমাত্র বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তার হাত ধরেই এদেশের মানুষের জীবনযাত্রার মানের উন্নয়ন ঘটেছে ।আমরা তাকে সহযোগিতা করার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছি।তাই আমরা আশা করছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং সকলের সহযোগিতায় স্বল্প আয়ের দেশ থেকে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত আয়ের দেশে পরিণত করতে পারব ।

প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ -স্লোগানকে সামনে রেখে ভাঙ্গা সরকারি এম কলেজ মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটারনারি হাসপাতালের উদ্যোগে আয়োজিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম কুদরত -এ- খুদা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহাদাত হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, ভাঙ্গা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: তালাত মাহমুদ শাহান শাহ। এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মেশকাতুল জান্নাত রাবেয়া,ভাংগা থানার ওসি মামুন আল ইসলাম , উপজেলা প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা সানজিদা হক, উপজেলা কৃষি কর্মকর্তা জীবাংশু দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জালাল উদ্দিন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ হাচেন উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী প্রমূখ । উক্ত প্রদর্শনীতে ৪৩ টি স্টল অংশগ্রহণ করে।

অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে