বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে ভ্যানচালকে খুন, ৩ যুবক গ্রেপ্তার 

ফরিদপুর প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৩০
ফরিদপুরে ভ্যানচালকে খুন, ৩ যুবক গ্রেপ্তার 

ফরিদপুরে মেহগনি বাগানে নিয়ে এক ভ্যান চালককে খুন করে ভ্যান ছিনতাই করে তিন যুবক। পরে ছিনতাই করা ভ্যান মাত্র ১০০০ হাজার টাকায় বিক্রি করা হয়। এ খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ওই তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে ফরিদপুর পুলিশ সুপারের পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম ওই তিন যুবককে গ্রেপ্তারের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতের বিভিন্ন সময়ে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ওই তিন যুবক হলেন- ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মিশাই মাতুব্বরের ডাঙ্গী এলাকার আনসার মন্ডলের ছেলে লিটন মন্ডল (২৩), একই উপজেলার চর হোসেনপুর এলাকার আমিন মন্ডলের ছেলে রুমান মন্ডল (১৭) ও নতুন ডাঙ্গী এলাকার হালিম শেখের ছেলে সাহিদুল শেখ (১৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার ছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ইমদাদ হুসাইন , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান, থানাটির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, এ বছরের ২ ফেব্রুয়ারী ফরিদপুর সদরের চর গজারিয়া এলাকার একটি মেহগনি বাগান থেকে হারুন অর রশিদ নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে এ ঘটনার একদিন পর কোতোয়ালী থানায় নিহত ভ্যান চালকের স্ত্রী রহিমন বেগম ছিনতাই সহ হত্যার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে