বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

ফরিদপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ২৩টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ

ফরিদপুর প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৩৪
ফরিদপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান, ২৩টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ

ফরিদপুরে মধ্যরাতে পদ্মা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনকালে ২৩টি ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার (১৭ এপ্রিল) গভীর রাতে শহরের ধলার মোড় শহর রক্ষা বাধঁ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। তবে আদালতের উপস্থিতি টের পেয়ে বালু কাটার কাজে জড়িতরা স্কেভেটর ও ট্রাকগুলো ফেলে রেখে পালিয়ে যায়।

মধ্যরাতে শতাধিক ডাম্প ট্রাক ও স্কেভেটর দিয়ে পদ্মা নদীর ফরিদপুর শহরের ধলার মোড় এলাকায় শহররক্ষা বাঁধ ঘেঁষে কয়েক কিলোমিটার এলাকা জুড়ে বালু উত্তোলন করার অভিযোগে পেয়ে পুলিশের সহযোগিতায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জেলা প্রশাসন।

ফরিদপুর জেলা প্রশাসনে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মুজিবুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশ সদস্যদের পাশাপাশি অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। আদালতের উপস্থিতি টের পেয়ে তাৎক্ষণিক ট্রাক ও স্কেভেটর ফেলে পালিয়ে যান চালকসহ অন্যান্যরা। পরে পরিত্যক্ত অবস্থায় ২৩ টি ছোট বড় ড্রাম ট্রাক ও ৮টি স্কেভেটর জব্দ করে আদালত।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মুজিবুল ইসলাম জানান, জব্দকৃত ড্রাম ট্রাক ও স্কেভেটর মালিকদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। অপরাধীরা প্রশাসনের উপস্থিতি টের পেয়ে দ্রুততম সময়ের মধ্যে পালিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে কাউকে আটক করা সম্ভব হয়নি। অভিযান অব্যাহত থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে