বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে মসিউর রহমান মামুনের উঠান বৈঠক  

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  ১৮ এপ্রিল ২০২৪, ২১:৫০
শ্রীনগরে মসিউর রহমান মামুনের উঠান বৈঠক  

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: মসিউর রহমান মামুন উঠান বৈঠক করেছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কোলাপাড়া ইউনিয়নের উত্তর কোলাপাড়ায় মুনসুর মেম্বারের (সাবেক) বাড়ীতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলার কোলাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম বাবু'র সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মসিউর রহমান মামুন। এ সময় তিনি বলেন বিগত ৫ বছর শ্রীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি।

জনসাধারণের সাথে আমার ওয়াদা ছিল আমি নিজে দূর্ণীতি করব না এবং দূর্ণীতিবাজদের প্রশ্রয় দেবো না। আশা করি জনগণের ওয়াদার বরখেলাপ করিনি ও আগামীতে সততা, নিষ্ঠার সাথে যেন দায়িত্ব পালন করতে পারি এজন্য পুনরায় আপনাদের সমর্থন চাই।

উপজেলা পরিষদের অসমাপ্ত উন্নয়নমূলক কাজ সমাপ্ত করতে আপানাদের সকলকে পাশে চাই। আসন্ন শ্রীনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে আপনাদের সকলের দোয়া, সমর্থন ও ভোট আশা করছি।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জীবন মৃধা,পাটাভোগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিদুল্লাহ খাঁন মুন, শ্যামসিদ্ধি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজির হোসেন, রাঢ়ীখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বারেক খাঁন বারি, উপজেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মফিদুল ইসলাম মাস্টার, সাবেক সদস্য আব্দুল মাবুদ, কোলাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মুনসুরুল হাসান কুতুব, সাধারণ সম্পাদক মোঃ আতাহার হোসেন, সিনিয়র সহ সভাপতি হাসেম হাওলাদার, যুবলীগ নেতা দিদার, শাহিন, শ্রীনগর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি লিমন হোসেন প্রমুখ।

আরে উপস্থিত ছিলেন শ্রীনগর বাজার আহ্বায়ক কমিটির সদস্য সচিব জুয়েল লস্কর, রাঢ়ীখাল ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি উৎপল আহমেদ পল, কোলাপাড়া ইউপি সদস্য মাহবুব শাহসহ কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে