মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্গন্ধে খোঁজ মিলল তালাবদ্ধ ঘরে নারীর অর্ধগলিত লাশ, স্বামী উধাও 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২১ এপ্রিল ২০২৪, ১৪:২০
ছবি-যায়যায়দিন

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে আজিদা বেগম নামে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার (২১ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের নগরহাওলা গ্ৰামের একটি বাড়ি থেকে থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত আজিদা বেগম (৩৮) নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার হাইলাটি গ্রামের মৃত রুমালী হোসেনের মেয়ে। তিনি স্থানীয় জৈনা বাজার এলাকার জনৈক বাবুল খানের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় দুলাল কুমার ঘোষের হোটেলে কাজ করতেন। তবে,নিহতের স্বামীর নাম পাওয়া যায়নি।

স্থানীয় সুত্র ও বাড়ির মালিক বাবুল খানের সঙ্গে কথা বলে জানা যায়, গত ৯মাস ধরে ওই বাড়ির একটি টিনশেড রুম ভাড়া নিয়ে থাকতেন আজিদা। গত মাস ধরে তাঁর স্বামীও থাকা শুরু করেন। আজিদা নিয়মিত থাকলেও তাঁর স্বামী মাঝেমধ্যে বাসায় থাকতেন। কিন্ত তাঁর স্বামীর নাম পরিচয় সম্পর্কে কেউ জানতে পারেনি। স্বামীর কর্মের বিষয়ে জানতে চাইলে মাওনা চৌরাস্তায় কাজ করেন বলে জানান। ঈদের এক সপ্তাহ পর থেকেই ওই ঘর তালাবদ্ধ। আজ সকাল থেকেই ওই ঘর থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে ঘরের তালা ভেঙে গলাকাটা মরদেহ দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

আজিদার কর্মস্থল ওই হোটেলের মালিক দুলাল কুমার ঘোষ জানান, বেশ কয়েক মাস ধরে আজিদা এ হোটেলে থালাবাসনসহ ধোয়া মোছার কাজ করে। তাঁর স্বামীকে এখানে কয়েকদিন আসতে দেখেছি। কিন্তু তাঁর বিস্তারিত নামপরিচয় জানা হয়নি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান যায়যায়দিনকে বলেন,"খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় তথ্য প্রযুক্তির ব্যবহার ও তদন্তের পর যথাযথ আইনি পদক্ষেপ চলমান"।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে