মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

শার্শায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা

শার্শা (যশোর) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৪:২৬
শার্শায় উপজেলা পরিষদ নির্বাচনে তিন পদে ১১ প্রার্থীর মনোনয়ন জমা

আগামী ২১ মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে যশোরের শার্শায় ৪ জন চেয়ারম্যান, ৪ জন ভাইস চেয়ারম্যান ও ৩ জন মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন।

রবিবার সকাল ১০ টায় শার্শা উপজেলা নির্বাচন অফিসে নোমিনেশন জমা প্রদানপূর্বে শার্শা বাজারস্থ আ.লীগ কার্যালয় প্রাঙ্গণে এক বিশাল দোয়া মাহফিল করে শার্শা বাসীর কাছে দোয়া প্রার্থনা করেন প্রার্থীরা।

শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে যে সমস্ত প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন তারা হলেন- উপজেলা চেয়ারম্যান পদে.আব্দুল মান্নান মিন্নু,ওহিদুজ্জামান ওহিদ, অধ্যক্ষ ইব্রাহীম খলিল ও সোহারার হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন,শাহরিন আলম বাদল, আব্দুর রহিম সরদার,তরিকুল ইসলাম মিলন ও শহিদুল ইসলাম মন্টু।

অন্যদিকে নারী ভাইস চেয়ারম্যান পদে আলেয়া ফেরদৌস, নাজমুন্নাহার, শামিমা আলম সালমা মনোনয়ন জমা দিয়েছেন।

আগামী ২৩ এপ্রিল মনোনয়ন যাচাই-বাছাই শেষ হলে প্রার্থীতা প্রত্যাহার করবেন ৩০ এপ্রিল। ০২ মে প্রতীক বরাদ্দের মাধ্যমে জমজমাট ভোটের হাওয়া বইবে এই উপজেলায়।

এবারের উপজেলা পরিষদ নির্বাচনে উভয় পদে নতুন নতুন মুখ নির্বাচনী লড়াই করবেন। তবে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস লড়বেন নতুন দুই প্রার্থীর সাথে।

এদিকে শার্শার ১১টি ইউনিয়নের সাধারণ মানুষ ও সচেতন মহল এই নির্বাচনে উভয় পদে নতুন মুখ দেখতে চাই বলে গুঞ্জন উঠেছে। নতুনের চ্যালেঞ্জে কে হবেন আগামীর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সেটা এখন সময়ের অপেক্ষা মাত্র।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে