বুধবার, ০৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

পূর্বধলায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৪:৫৫
পূর্বধলায় উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

নেত্রকোণার পূর্বধলায় মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে নির্বাচন থেকে সড়ে দাঁড়ালেন স্বেচ্ছা সেবক লীগের কেন্দ্রীয় সদস্য মোখলেছুর রহমান খান ভাসানী। তিনি ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে অংশ গ্রহনের জন্য এতদিন যাবত প্রচারনায় চালিয়ে আসছিলেন।

গতকাল রোববার মনোয়নয়ন পত্র দাখিলের শেষ দিনে তিনি ব্যক্তিগত ও পারিবারিক সমস্যার কথা উল্লেখ করে মনোনয়ন পত্র দাখিল না করে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছেন। গতকাল রবিবার সন্ধায় পূর্বধলায় প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে নিয়ে মতবিনিময়ের মাধ্যমে তিনি তার নির্বাচন থেকে সড়ে দাড়ানো কথা জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন, সাধারন সম্পাদক মো: জায়েজুল ইসলাম, সবেক সভাপতি শাফিকুল আলম শাহীন, সাবেক সাধারন সম্পাদক মো. গোলাম মোস্তফা, প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, সাংবাদিক এমদাদুল ইসলাম, মোস্তাক আহমেদ খান, রিপোর্টার্স ক্লাবের সভাপতি শফিকুল ইসলাম খান, সাংবাদিক জিয়াউর রহমান, রুহুল সরকার, মো: শাহিন মিয়া প্রমুখ। মোখলেছুর রহমান খান ভাসানী জানান, ব্যক্তিগত, পারিবারিক সমস্যার কারনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে নির্বাচন থেকে সড়ে দাঁড়িয়েছি।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে