মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

ভাঙ্গায় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার 

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৫:৪৬
ভাঙ্গায় গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার 

ফরিদপুরে ভাঙ্গায় সাড়ে ৫ কেজি গাঁজাসহ এক মহিলা সহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ।

রোববার দিবাগত রাত ৩টা থেকে ৫টার মধ্যে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের পুকুরিয়া ও ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর সদরদী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ভাঙ্গা থানা সূত্রে জানা গেছে, ভাঙ্গা থানা পুলিশের উপপরিদর্শক তাহসিনুর রহমানের নেতৃত্বে ভাংগা থানার একদল পুলিশ রবিবার (২২ এপ্রিল)দিবাগত রাত তিনটার দিকে ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের পুকুরিয়া বাস স্ট্যান্ডের কাছে নাজিরপুর রাস্তার মোড় থেকে হাসিব মুন্সী (২২) নামে এক যুবকের কাছ থেকে ৫.১ কেজি গাঁজা উদ্ধার করে । সে ভাঙ্গা উপজেলার গোপীনাথপুর গ্রামের মিজান মুন্সির ছেলে।

অন্যদিকে ভাঙ্গা থানা পুলিশের ঐ একই দল রবিবার দিবাগত রাত ৫টার দিকে অভিযান চালিয়ে ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর সদরদী এলাকা থেকে ৪৫০ গ্রাম গাঁজা সহ আলেয়া বেগম( ৬২) নামে এক মহিলাকে আটক করেছে। সে ওই গ্রামের শেখ রোকনের স্ত্রী।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাড়ে পাঁচ কেজি গাঁজা সহ এক মহিলা সহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদেরকে সোমবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে