শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর সলিল সমাধি

চন্দনাইশ ( চট্টগ্রাম ) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২৪, ১৯:২৮
চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর সলিল সমাধি

চট্টগ্রামের চন্দনাইশে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে । সোমবার (২২ এপ্রিল) চন্দনাইশ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের হারলা গ্রামে বসু মাঝির বাড়ির পুকুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জান্নাতুল মাওয়া (৯) ও নুসরাত জাহান ফারিয়া (৮)। মাওয়া হারলা গ্রামের মো. বেলাল উদ্দিনের মেয়ে এবং নুসরাত একই গ্রামের জাকির হোসেনের মেয়ে। জান্নাতুল মাওয়া হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর এবং নুসরাত পশ্চিম হারলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহতের পরিবারের সদস‍্যরা জানায়, সোমবার ( ২২ এপ্রিল ) দুপুর সাড়ে ১২টা থেকে ১টার দিকে শিশু জান্নাতুল মাওয়া মিম্পা ও নুসরাত জাহান বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায়। পরে গোসল করতে গিয়ে দেরি হওয়ায় তাদের খোঁজ করলে একপর্যায়ে বাড়ির পাশে পুকুরে শিশু দুটির মরদেহ পানিতে ভাসতে দেখে তাদের শোর চিৎকারে স্থানীয়রা এসে পুকুর থেকে তাদের উদ্ধার করে চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. প্রিয়াঙ্কা চৌধুরী জানান, দুপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে দুইটি শিশু নিয়ে আসে। তবে হাসপাতালে আসার আগেই ওই দুই শিশুর মৃত্যু হয় বলেও জানান তিনি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে