শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সারিয়াকান্দিতে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ২ প্রার্থী 

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  ০৪ মে ২০২৪, ১৩:০২
ছবি-যায়যায়দিন

আগামী ৮ মে প্রথম ধাপে হতে যাওয়া বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন ২ জন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী।

তাদের একজন সাবেক উপজেলা যুবলীগ সভাপতি আব্দুস সালাম (মটরসাইকেল) মার্কা আরেক জন বর্তমান উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ (হেলিকপ্টার মার্কা) সাবেক যুবলীগ সভাপতি আব্দুস সালাম বলেন, প্রয়াত জননেতা আব্দুল মান্নান এর হাত ধরে আমার রাজনৈতিক জীবন শুরু। তার প্রতি কৃতজ্ঞতা বোধ থেকে আমি নির্বাচন থেকে সরে দাড়াচ্ছি। আমি আনারস মার্কা সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।

বর্তমান যুবলীগ সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ বলেন, সত্যিকার ভাবে আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে সিনিয়র নেতাদের সঙ্গে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি আনারস মার্কা সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতকর্মীগন মো. কোরবান ফকির, আবু রায়হান বাদশা, সিরাজুল ইসলাম, আবু তাহের, বাবু শেখ ইসের ব্যাপারী, আনছার মন্ডল, তোফা ফকির প্রমুখ।

খোঁজ নিয়ে জানা যায়, নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন, এমপি পুত্র শিক্ষাবিদ সাখাওয়াত হোসেন সজল,বর্তমান উপজেলা চেয়্যারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল,সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহান আলী ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে