মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

উত্তরায় কিশোর গ্যাংয়ের  সদস্য গ্রেপ্তার

তুরাগ (উত্তরা) প্রতিনিধি
  ২৬ এপ্রিল ২০২৪, ১৪:৫৮
ছবি-যায়যায়দিন

রাজধানীর উত্তরায় স্কুলছাত্র আবু রায়েফ লিখনকে (১৪) রাস্তায় ফেলে মারধর ও হত্যাচেষ্টার ঘটনায় দায়ের করা মামলায় আরো এক কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ (শুক্রবার) সকালে কিশোর গ্যাংয়ের ওই সক্রিয় সদস্যকে গ্রেপ্তারের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন। গ্রেপ্তার কিশোর গ্যাং সদস্যের নাম সানজিদ ইসলাম শেখ (১৫)। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে রাজধানীর তুরাগ থানাধীন ফুলবাড়িয়া টেকপাড়া এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, সানজিদ টাঙ্গাইল জেলার নাগপুর থানাধীন গয়হাটার আগাকুটিয়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। সে এলাকার বখাটেদের সঙ্গে ঘুরে বেরিয়ে উত্তরার বিভিন্ন স্থানে মারপিট করত।

এ বিষয়ে ওসি আবুল হোসেন বলেন, উত্তরায় কিশোর গ্যাংয়ের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকায় এজাহারীনামীয় ৪নং আসামী সানজিদ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এক ছাত্রকে মারধরে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে সে।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল (শনিবার) উত্তরা ১৩ নম্বর সেক্টর এলাকায় পূর্বশত্রুতার জের ধরে আবু রায়েক লিখন নামের এক স্কুলছাত্রকে মেরে ফেলার উদ্দেশ্যে রাস্তায় ফেলে বেধম পেটায় কিশোর গ্যাং গ্রুপের ৮/৯জনের একটি বাহিনী। এ ঘটনায় ভুক্তভোগী ছাত্রের বাবা মনির হোসেন বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করলে এজাহারের সূত্র ধরে তাৎক্ষনাৎ আব্দুল্লাহ আহাদ ও তাবরেজুর আহমেদ তাসিন নামের দুই কিশোর গ্যাং সদস্যকে গ্রেপ্তার করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

বিষয়টি নিয়ে দৈনিক যায়যায়দিনসহ একাধিক গণমাধ্যমে রিপোর্ট প্রকাশিত হলে প্রতিবেদন প্রকাশের পরপরই বাকী আসামীদের ধরতে সক্রিয় হয় পুলিশ। মামলায় অভিযুক্ত কিশোর গ্যাং গ্রুপটির মূলহোতা যোবায়ের ও জিৎসহ অজ্ঞাতনামা আসামীরা এখনো অধরা।

কিশোর গ্যাং বাহিনীটির বাকী আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি আবুল হাসান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে