মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

পূর্বধলায় গণমাধ্যমকর্মীদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৬ এপ্রিল ২০২৪, ১৫:২৯
পূর্বধলায় গণমাধ্যমকর্মীদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

নেত্রকোনার পূর্বধলায় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী হাফেজ আব্দুল্লাহ আল আলী।

বৃহস্পতিবার বিকেলে পূর্বধলা প্রেসক্লাব মিলনায়তনে তিনি এ মতবিনিময় সভা করে। সভায় সভাপতিত্ব করেন পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী শাহীন।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জায়েজুল ইসলামের পরিচালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- লেখক গবেষক আলী আহমদ খান আইয়োব, পূর্বধলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজকের আরবানের প্রকাশক ও সম্পাদক সৈয়দ আরিফুজ্জামান, দৈনিক ইত্তেফাকের উপজেলা প্রতিনিধি, পূর্বধলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিকুল আলম শাহিন, পূর্বধলা প্রেসক্লাবের সহ-সভাপতি নূর আহমদ খান রতন, পূর্বধলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুল ইসলাম খান, দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি মোহাম্মদ এমদাদুল ইসলাম, পূর্বধলা দর্পণের সম্পাদক ও পূর্বধলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক কেবিএম নোমান শাহরিয়ার, পূর্বধলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক শাখাওয়াত হোসেন শিমুল, বিডি ২৪ লাইভ এর উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ সাকিব, আজকের আরবানের সহ-বার্তা সম্পাদক মোস্তাক আহমেদ খান, বার্তা সম্পাদক সুহাদা মেহজাবিন, স্টাফ রির্পোটার নাহিদ আলম, দৈনিক সকালের সময় উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল-মামুন, জিয়াউর রহমান, রুহুল সরকার, জুবায়েদ হোসেন বাচ্ছুসহ অন্যান্য গণমাধ্যমকর্মীবৃন্দ।

মতবিনিময় সভায় ভাইস-চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল-আলী বলেন- আমি ২০০৩ সালে পবিত্র কোরআন হিফজ সম্পন্ন করার পর মাদরাসা শিক্ষায় ঢাকার মোহাম্মদ পুর কাদেরিয়া তৈয়্যেবিয়া কামিল মাদ্রাসা হতে আলিম পাশ করি । পরে রাজশাহী বিশ্ববিদ্যালয় হতে ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিষয়ে বি.এস.এস (অনার্স) এবং এম.এস.এস সম্পন্ন করেছি। বর্তমানে জাতীয় বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ইন্সটিটিউট অব লাইব্রেরী এন্ড ইনফরমেশন সায়েন্স (মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে অবস্থিত) কর্মরত আছি। ইতো পূর্বে উক্ত প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্বও পালন করেছি। বর্তমানে পেশাজীবি সংগঠন বাংলাদেশ গ্রন্থাগার সমিতি, ময়মনসিংহ বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

তিনি আরও বলেন, আমি ছোট বেলা থেকেই মানুষের সেবায় কাজ করতে স্বাচ্ছন্দ বোধ করি। সেই ধারাকে অব্যাহত রাখতে মানুষের সেবার পরিধি আরও প্রশারিত করে পুরো উপজেলায় ছড়িয়ে দিতে আমি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমি সুখে-দুঃখে মানুষের পাশে থাকতে চাই। মানুষের সেবায় কাজ করতে চাই। সমাজের অবহেলিত মানুষের ভাগ্যউন্নয়নসহ পূর্বধলা উপজেলার উন্নয়নের লক্ষে, মাদক, সন্ত্রাস, দুর্নিতীমুক্ত স্মার্ট পূর্বধলা গড়ে তোলার লক্ষে সর্বদা কাজ করে যাব। তিনি বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে পূর্বধলায় একটি সরকারী লাইব্রেরীর শাখা স্থাপন ও প্রতিটি ইউনিয়নে পাবলিক লাইব্রেরী স্থাপনের লক্ষে কাজ করে যাব। তিনি তার বক্তব্যে পূর্বধলা উপজেলার সম্মানিত ভোটারদের মূল্যবান ভোট প্রার্থনা ও দোয়া কামনা করেন। শেষে তিনি সংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাব দেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে