সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

বরিশালে পথচারীদের পানি সরবরাহ করলো জনস্বাস্থ্য প্রকৌশল

বরিশাল অফিস
  ২৬ এপ্রিল ২০২৪, ১৮:৫৩
বরিশালে পথচারীদের পানি সরবরাহ করলো জনস্বাস্থ্য প্রকৌশল

তীব্র গরমে বরিশাল নগরবাসী যখন অতিষ্ট তখন পথচারীদের পানির পিপাসা দুরিকরনে এগিয়ে এসেছে জনস্বাস্থ্য প্রকৌশল বরিশাল সার্কেল অফিস।

শুক্রবার (২৬ এপ্রিল) সকাল থেকে নগরীর পুলিশ লাইন রোডস্থ দপ্তরটির সার্কেল অফিস কার্যালয়ের সামনে স্যালাইন ও লেবুর রস মিশ্রিত ঠান্ডা পানি পথচারীদের পান করানো হয়। দপ্তরটির ত্বত্তাবধায়ক প্রকৌশলী এস এম সহিদুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে দিনব্যাপী পানি পরিবেশনের কর্মসূচি নেয়া হয়।

এসময় বিশুদ্ধ পানির ব্যানার দেখে পিপাসার্ত পথচারী ও রিক্সা-অটো চালকদের ভিড় জমে যায়। তারা তীব্র তাপদাহে পথিমধ্যে এরকম সুপেয় স্বাস্থ্যসম্মত পানি পেয়ে প্রশংসা করেন।

এ ব্যাপারে জনস্বাস্থ্য প্রকৌশলের ত্বত্তাবধায়ক প্রকৌশলী এস এম সহিদুল ইসলাম বলেন, সরকারিভাবেই কর্মকর্তাদের গরম থেকে উপসমের জন্য সাধারণ মানুষের পাশে দারানোর আহবান জানানো হয়েছে। এছাড়াও নিজের বিবেকের তাগিদ থেকেই এই উদ্যোগ গ্রহণ করেছেন। গরমের তীব্রতা না কমা পর্যন্ত এই ব্যবস্থা চলমান থাকবে বলে তিনি জানান।

এসময় উপস্থিত ছিলেন দপ্তরটির বরিশাল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. ইমরান তরফদার, সহকারী প্রকৌশলী মুহাম্মদ বায়জিদুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী রুপকুমার ও আনিচুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে