শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১

চান্দিনায় সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম প্রধানের ব্যাপক গণসংযোগ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি
  ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৫
চান্দিনায় সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী সেলিম প্রধানের ব্যাপক গণসংযোগ

উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন চান্দিনা উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী শাহ্ মো. সেলিম প্রধান।

সকাল থেকে দিনব্যাপী চান্দিনা উপজেলার পানিপাড়া নতুন বাংলা বাজার, রামমোহন বাজার, ভোমরকান্দি, মনারটং, বদরপুর বাজারসহ বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ, ভোটারদের সাথে কুশলবিনিময়, বাজারের ব্যবসায়ী,পথচারী ও বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের সাথে কথা বলে ভোট প্রার্থনা করেন তিনি।

শাহ্ সেলিম প্রধান মাইজখার ইউনিয়ন পরিষদের পর পর তিনবারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি ২০১৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত উপজেলা কৃষক লীগের সভাপতি এবং এর আগে ২০১২ থেকে ২০১৬ সাল পর্যন্ত মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এসময় উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এবি ছিদ্দিক, মাইজখার ইউনিয়ন যুবলীগ সিনিয়র সহ-সভাপতি তৌহিদুল ইসলাম, ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি নাজমুল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সদস্য মো. রাসেল, মো. জালাল, ইউনিয়ন যুবলীগ নেতা ইমান হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মো. জাকির হোসেন, মাইজখার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ অর্থ সম্পাদক শিবু চন্দ্র দেবনাথ, ইউনিয়ন কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, ব্যবসায়ী হারেছ প্রমুখ।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে