বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী 

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৪:৪৮
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী 

আমার বাবা সারাজীবন মানুষের পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করে গেছেন। কিভাবে মানুষের ভাগ্যের উন্নয়ন করা যায়, কিভাবে এলাকার উন্নয়ন করা যায়। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত মানুষের পাশে থেকে সেবা করে গেছেন। আমার বাবার স্বপ্ন ছিল সারিয়াকান্দি উপজেলাকে উন্নয়নে রোল মডেলে পরিণত করা। বাবার সেই স্বপ্ন ও উন্নয়নের অসম্পূর্ণ কাজ সস্পূর্ণ করে বাবার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাবো।

সোমবার (২৯ এপ্রিল) সকালে সারিয়াকান্দি পাবলিক লাইব্রেরি এন্ড ক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে (আনারস) প্রতীকে উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী মােহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ‘আমার বাবা দল ও গণমানুষের জন্য জীবনের বেশির ভাগ সময় ব্যয় করেছেন। তার আদর্শ ধরে মানুষের স্বার্থে মানুষের জন্য কাজ করতে চাই। এ ছাড়া স্বাস্থ্য ও শিক্ষাসহ এলাকার মানুষের কল্যাণে উন্নয়নমূলক কাজ করতে চাই।

সাখাওয়াত হোসেন সজল বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান (প্রয়াত) এমপি'র ছেলে।

মতবিনিময়সভায় প্রেসক্লাবের আহ্বায়ক আমিনুল ইসলাম হিরুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সারিয়াকান্দি পৌর মেয়র মতিউর রহমান মতি, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মুনজু, প্রেসক্লাবের যুগ্ন আহ্বায়ক সাংবাদিক আব্দুল লতিফ, মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাহাদতজ্জামান,চালুয়াবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান শওকত আলী,কৃষক লীগের সভাপতি সাইফুল ইসলাম দুখুসহ সারিয়াকান্দি প্রেসক্লাব ও মডেল প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে