শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজে ক্যান্টিন উদ্বোধন

বরুড়া প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৯:২৫
ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজে ক্যান্টিন উদ্বোধন

কুমিল্লার বরুড়ায় ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজে ক্যান্টিন উদ্বোধন করা হয়েছে।

২৯ এপ্রিল সোমবার সকালে ঝলম রুচি বিলাশ চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের ব্যবস্থাপনায় ক্যান্টিনের পরিচালক মোঃ খোরশেদ আলম এর তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি ও ঢাকাস্থ বরুড়া উপজেলা জনকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবদুস সামাদ।

এসময় উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ মোহাম্মদ এমদাদুল হক, ঝলম হযরত বক্স আলী (কেন্দ্রীয় জামে মসজিদ) ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সমাজসেবক মোঃ আবদুল হক, কলেজের পরিচালনা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোঃ খোরশেদ আলম, মিলন, ঝলম বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক আবু তাহের, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার, সহকারী অধ্যাপক মোঃ আবুল বাশার, সহকারী প্রধান শিক্ষক মোঃ ফোরকান মজুমদার, রুচি বিলাশ চাইনিজ রেষ্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারের পরিচালক মোঃ শাহজালাল, সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় শিক্ষার্থীদের উন্নত ও স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশনের প্রতিশ্রুতি দিয়ে ক্যান্টিন পরিচালক মোঃ খোরশেদ আলম শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন। শেষে মিলাদ ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে