বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

গফরগাঁওয়ে গণপিটুনিতে নবীন ডাকাত নিহত

গফরগাঁও প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ১৯:৩৭
গফরগাঁওয়ে গণপিটুনিতে নবীন ডাকাত নিহত

ময়মনসিংহের গফরগাঁওয়ে গণপিটুনিতে নবীন ডাকাত নিহত হয়েছে। রবিবার দিনগত গভীর রাতে উপজেলার নিগুয়ারী ইউনিয়নের বেলদিয়া এ ঘটনা ঘটে। নিহত নবীন ডাকাত উপজেলার নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের হেলাল মিয়ার ছেলে ।

নিগুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাজুল ইসলাম মৃধা বলেন, উপজেলা নিগুয়ারী ইউনিয়নের বিভিন্ন গ্রামে বিগত কয়েক মাসে ৪০ থেকে ৫০টি বৈদুতিক ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে । তাই গ্রামের লোকজন রাতভর পাহারা দেন। রবিবার গভীর রাতে বৈদুতিক ট্রান্সফরমার চুরি করতে এসে একাধীক ডাকাতির মামলার আসামি নবীন ডাকাত জনতার হাতে গণপিটুনি খেয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রবিবার গভীর রাতে বেলদিয়া এলাকার একটি বৈদুতিক ট্রান্সফরমার চুরি করতে যায় একদল ডাকাত।এসময় স্থানীয় জনতা টের পেয়ে তাড়া করে। পালিয়ে যাওয়ার সময় নবীব উরফে নবীন ডাকাত নামে একজনকে ধরে গণপিটুনি দেয় এলাকাবাসী। এসময় গণপিটুনিতে ঘটনাস্থলেই নবীন ডাকাত মারা যায়। রাতেই খবর পেয়ে পাগলা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে ।

গফরগাঁও থানার ওসি মোহাম্ম খায়রুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্বার করে ময়মনাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । নবীনের নামে একাধীক ডাকাতি মামলা রয়েছে । বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে