বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

দুর্গাপুরে ডিএসকে’র ৩৫বছর পূর্তি উদযাপন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ২০:১৩
দুর্গাপুরে ডিএসকে’র ৩৫বছর পূর্তি উদযাপন

’জনগনের ক্ষমতায়ন নিশ্চিত করবে ভবিষ্যতের রুপান্তর ’ এ চেতনাকে ধারন করে ৩৫ বছর পূর্তি উদযাপন পালন করছে বেসরকারী উন্নয়ন সংস্থা দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) । ডিএসকে দারিদ্র্য বিমোচনে বিশ্বব্যাপী যে আন্দোলন চলছে তার অংশীদার হিসেবে কাজ করছে।

শক্তিশালী সমাজভিত্তিক জনসংগঠন গড়ে তোলা যারা নিজেরাই নিজেদের উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন, অগ্রাধিকার চিহ্নিত করা ও বাস্তবায়ন করতে সক্ষম হবে।

এ উপলক্ষে সোমবার নেত্রকোনার দুর্গাপুরে ডিএসকে মাতৃসদন,সমৃদ্ধি কর্মসূচী ও ক্ষুদ্র ঋণ কার্যক্রম এর আয়োজনে সরকারী বে-সরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গের উপস্থিতিতে ডিএসকে মাতৃসদনের হলরুমে কর্মসূচীর মধ্যে অতিথিদের মাঝে ফুলেল শুভেচ্ছা বিনিময়, কেক কাটা শেষে সমৃদ্ধি কর্মসূচীর সমন্বয়কারী রুপন কুমার সরকারের সঞ্চালনায় আঞ্চলিক ব্যাবস্থাপক নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে আলোচনা করেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াহেদ আলী, আব্দুল খালেক মোঃ সিরাজুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন, সম্পাদক রাজেশ গৌড়, উপজেলা সিপিবি সভাপতি আলকাছ উদ্দিন মীর, এনজিও সমন্বয় পরিষদের সভাপতি অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, ওয়াই ডবিøউ সিএর সম্পাদিকা লুদিয়া রুমা সাংমা, ডিএসকে মাতৃসদনের ব্যাবস্থাপক ধ্রæব সরকার, মেডিকেল অফিসার ডাঃ কৃপা দেবদাশ, ক্ষুদ্র ঋণ কার্যক্রম এর ব্যাবস্থাপক মোঃ মজিবুর রহমান প্রমুখ। আলোচনা শেষে ডিএসকে সাংস্কৃতিক টীম এর আয়োজনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে