বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

লোহাগড়ায় বিএনপির উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি
  ২৯ এপ্রিল ২০২৪, ২০:২৯
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে খেটে খাওয়া মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ

নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপিসহ সহযোগী সংগঠনের উদ্যোগে তীব্র দাবদাহে অতীষ্ট শ্রমজীবি মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে লোহাগড়ার সিএন্ডবি চৌরাস্তাসহ লোহাগড়া বাজারের বিভিন্ন জায়গায় শ্রমিকসহ সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি, স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়েছে। পৌর কাউন্সিলর খালেদা জামান ও সাবেক ছাত্রনেতা মোস্তাফিজুর রহমানের সৌজন্যে এগুলো বিতরণ করা হয়েছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নড়াইল জেলা বিএনপির দপ্তর সম্পাদক ও লোহাগড়া উপজেলা বিএনপির সদস্য সচিব মোঃ টিপু সুলতান, লোহাগড়া পৌর বিএনপি'র সিনিয়র যুগ্ম আহবায়ক এস এম শাহীন বিপ্লব, উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটুল, মহিলা দল নেত্রী সালেহা বেগম, লোহাগড়া পৌরসভার কাউন্সিলর (মহিলা) খালেদা জামান, বিএনপি নেতা ইখলাজ মোল্যা, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী তাইবুল হাসান, ছাত্রদল নেতা ফরহাদ ইসলাম,নবাব রাব্বি, ছাত্রদল নেতা ইব্রাহিম মোল্লা, মাহিন সরদারসহ প্রমুখ।

উপজেলা বিএনপির সদস্য সচিব টিপু সুলতান বলেন, 'বেশ কিছুদিন ধরে লোহাগড়ায় তীব্র গরমে মানুষ খুব কষ্টে জীবনযাপন করছে। সব থেকে বিপাকে পড়েছে শ্রমিকসহ খেটে খাওয়া জনগণ। এই তীব্র তাপমাত্রায় যারা কর্মের জন্য বাহিরে বের হচ্ছে তাদের পাশে দাঁড়ানোই হচ্ছে আমাদের মূল উদ্দেশ্য'।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে