মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীতে দুই এমপিরে উপস্থিতিতে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক মতবিনিময় সভা

ফেনী জেলা প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৩৩
আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৪:৩৭
ছবি: যায়যায়দিন

ফেনীতে সর্বজনীন পেনশন স্কীম বিষয়ক অবহিতকরণ ও মতবিনিময় সভা করা হয়েছে। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে অতিথি ছিলেন- ফেনী ১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিম, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারি, পুলিশ সুপার জাকির হাসান, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক গোলাম মোহাম্মদ বাতেন, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি,, দাগনভুইয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন।উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বাশার তপন মজুমদার, সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন,মেয়র রফিকুল ইসলাম খোকন। ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেসবাহুল হায়দার চৌধুরী সোহেল সহ অনেকে।

এছাড়া ও জেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, বিভিন্ন দপ্তরের প্রতিনিধি ও জেলা প্রশাসনের কর্মকর্তারা।

সভায় জেলা প্রশাসক বলেন, জাতীয় পেনশন স্কীমে চট্টগ্রাম অনেক এগিয়ে আছে। সে তুলনায় ফেনী জেলা এখনও পিছিয়ে। ফেনীকে এগিয়ে নিতে আমরা জেলা পর্যায়ে রেজিষ্ট্রেশন কার্যক্রম আরও বেশী করার জন্য বিভিন্ন প্রদক্ষেপ নিয়েছি। সকল মানুষের উচিত পেনশন স্কীমে আওতায় আসা। ভবিষ্যত নিরাপত্তার জন্য মানুষে এই স্কীমে সেবা নেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান জেলা প্রশাসক ও অতিথিবৃন্দ।

জাতীয় পেনশন স্কীমে রেজিস্টেশন এর জন্য জনপ্রতিনিধি, ইমাম সমিতি, শিক্ষক সমিতি, ব্যবসায়ী সমিতি, শ্রমিক সমিতি, সাংবাদিক সমিতির সহায়তা চেয়েছেন প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

নিজাম উদ্দিন হাজারী এমপি ও আলাউদ্দিন চৌধুরী নাসিম তাঁদের দু'জনেই জাতীয় পেনশন স্কিমের নাম রেজিস্ট্রেশন করে একে সকলের সহযোগিতা ও অংশগ্রহণের মাধ্যমে সফল ও স্বার্থক করে তোলার জন্য আহ্বান জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে