শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আত্রাইয়ে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ নির্দেশিকা বাস্তবায়নে আলোচনা সভা 

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ১৮:৫৫
ছবি-যায়যায়দিন

নওগাঁর আত্রাইয়ে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষ্যে ‘স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ নির্দেশিকা বাস্তবায়ন’করার লক্ষে মঙ্গলবার ( ৩০ এপ্রিল) সকাল ১১ টায় প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন

কেন্দ্র ,প্রজন্মের আলো ও প্রজন্মের মেলার আয়োজনে বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজে বাংলাদেশ তামাক বিরোধী জোট এর সহযোগিতায় এ কর্মসূচি পালিত ও শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রের সভাপতি ও প্রজন্মের আলোর সম্পাদক অধ্যক্ষ আব্দুর রহমান রিজভীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন ৮ নং হাটকালুপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আফজাল হোসন।

প্রধান অতিথি বলেন, ইউনিয়ন পরিষদে স্থানীয় সরকার প্রতিষ্ঠানের তামাক নিয়ন্ত্রণ নির্দেশিকা বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের বাজেটে অর্থ বরাদ্দ,ধূমপান ও তামাক বিরোধী সাইন স্থাপনসহ সংশ্লিষ্ট কার্যক্রম গ্রহন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রে ও প্রজন্মের আলোর নির্বাহী সম্পাদক তাহেরা এনায়েত করিম,প্রজন্মের আলোর বার্তা সম্পাদক প্রভাষক আবু রেজা,প্রজন্মের আলো ও প্রজন্মের মেলার ব্যবস্থাপনা সম্পাদক

আব্দুল্লাহ আলমাস বিন রহমান তানভীর, প্রজন্মের আলো ও প্রজন্মের মেলার ডিজিটাল কন্টেন্ট এডিটর আব্দুল্লাহ আল মাসুদ বিন রহমান তন্ময়,ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম,মোঃ জাহাঙ্গীর আলম,মোঃ ছামছুর রহমান।

আত্রাই থানা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক ওমর ফারুক,আত্রাই প্রেসক্লাবের মোঃ নাজমুল হোসাইন সেন্টু, মোঃ খালেক হাসান,মোঃ হারুন অর রশিদ উজ্জল,মোঃ জহুরুল ইসলাম, রফিকুজ্জামান মানিক, বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের মোঃ আবু বকর সিদ্দিক,আফাজ উদ্দীন প্রমুখ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে