শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

কুতুবদিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

কুতুবদিয়া (কক্সবাজার) প্রতিনিধি
  ৩০ এপ্রিল ২০২৪, ২০:১৩
ছবি-যায়যায়দিন

কুতুবদিয়ায় বড়ঘোপ মাতবর পাড়া জামে মসজিদের উত্তর পাশে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দশ পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১১ টায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ও উপজেলা প্রশাসন আয়োজনে এসব সামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রী বিতরণ কালে কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মঈনুল হোসেন চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সংসদ আশেক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এড ফরিদুল ইসলাম চৌধুরী, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আওরঙ্গজেব, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ তাহের,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান প্রমুখ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জিয়াউর রহমান জানান, ক্ষতিগ্রস্ত দশ পরিবারের মধ্যে ছয় পরিবারকে দুই বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার চেক এবং চার পরিবারকে এক বান্ডিল করে ঢেউটিন ও ৩ হাজার টাকা চেকসহ শুকনো খাবার ও কম্বল বিতরণ করা হয়েছে। এসময়,অন্যান্যদের মধ্যে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে