রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সখীপুরে চেতনানাশক ব্যবহার করে ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১২:২৩
ছবি-যায়যায়দিন

টাঙ্গাইলের সখীপুরে একটি বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার (৬ মে) রাতে উপজেলার কীর্ত্তনখোলা মধ্যপাড়া এলাকার ব্যবসায়ী আব্দুস সালাম(৫৫) মিয়ার বাড়িতে এ চুরির ঘটনা ঘটে।

ভুক্তভোগী জানান, গতকাল সকালের খাবার খাওয়ার পর আমি ও আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়ি। আমার মেয়ে সাথী আমাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি নিয়ে আসে।

রাত ১১ টার দিকে আমি ও আমার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ি। সকালে ফজরের নামাজের জন্য উঠলে ঘরের সবকিছু এলোমেলো দেখতে পেয়ে আমার স্ত্রী কান্না শুরু করে। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে দেখতে পাই ঘরে রাখা সকল জিনিসপত্র এলোমেলো এবং টাকার বাক্সটি বাইরে তালা ভাঙ্গা অবস্থায় পড়ে রয়েছে।

তিনি আরো জানান, আমি একজন ধান ব্যবসায়ী। ধান কেনার উদ্দেশ্যে গতকাল ব্যাংক থেকে দশ লক্ষ টাকা উঠিয়েছিলাম, বাড়িতে আরো এক লক্ষ টাকার মতো ছিল। চোরেরা নগদ ১১ লক্ষ টাকা, আমার স্ত্রী ও মেয়েদের পাঁচ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে।

এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য আব্দুল আজিজ জানান, বিষয়টি অত্যন্ত দু:খজনক। ইতিমধ্যে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আব্দুস সালাম সাহেব একজন ব্যবসায়ী মানুষ। এ ব্যাপারে দ্রুত আইনি সহায়তা গ্রহণ করা হবে।

এ চুরির ঘটনায় জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান,ভুক্তভোগীর পরিবার ও ইউপি সদস্যের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছে। তিনি আরও বলেন তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে