রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব আল হাসানকে দেখতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে মৃত্যু শয্যায় স্কুল ছাত্র

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১৮:২১
ছবি-যায়যায়দিন

জাতীয় দলের ক্রিকেটার ও সংসদ সদস্য সাকিব আল হাসানকে দেখতে গিয়ে সোমবার (৭ই মে) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রামে বিদ্যুতের তারে জড়িয়ে নিরব(১৩) নামের এক স্কুল ছাত্র জ¦লছে গেছে। আহত নিরব উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের জসিম উদ্দিনের ছেলে এবং স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। আশংকা জনক অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়েছে। তথ্যটি বিকেলে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা ও স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন।

স্থানীয় সুত্রে জানা গেছে, চৌদ্দগ্রামে ধোড়করা বাজারে হারলেন কসমেটিক্সের একটি শো-রুম সোমবার বিকেলে ক্রিকেটার সাকিব আল হাসান উদ্বোধন করেছেন। সাকিব আল হাসান আসার সংবাদ শুনে উৎসুক হাজারো জনতা ভীড় করতে থাকে। এক নজর প্রিয় ক্রিকেটার কে দেখতে স্কুল ছাত্র নিরব স্থানীয় মালেক টাওয়ারের দ্বিতীয় তলায় উঠলে সে বিদ্যুতের তারে জড়িয়ে গেলে তার শরীওে আগুন ধরে যায়। এসময় স্থানীয় জনতা বিদ্যুাৎ সংযোগ বিছিন্ন করলে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকা জনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করা হয়।

গুনবতী পল্লী বিদ্যুৎ অফিস জানান, ঐ এলাকায় শর্টসার্কিটের কোন ঘটনা ঘটেনি। লাইনের তারে জড়িয়ে এ দুর্ঘটনা ঘটেছে।

চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও জরুরী বিভাগের মেডিকেল অফিসার রবিউল হক বলেন, আশংকা জনক অবস্থায় নিরবকে এখানে নিয়ে আসা হয়েছে। তার শরীরের বুকের অংশের ডান পাশে প্রায় ৪০ শতাংশ জ¦লছে গেছে। আমরা প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে প্রেরণ করেছি। বর্তমানে তার অবস্থা আশংকা জনক।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ত্রিনাথ সাহা বলেন, সাকিব আল হাসান আসার আগে উৎসুক জনতার সাথে নিরব নামে এই স্কুল ছাত্রটি একটি ভবনের দ্বিতীয় তলায় উঠার সময় বিদ্যুতের তারে জড়ে জ¦লছে যায়। চিকিৎসক জানিয়েছেন তার শরীরের প্রায় ৪০ শতাংশ জ্বলে গেছে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে