সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

আখাউড়ায় বিএনপির লিফলেট বিতরণ

আখাউড়া  (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ১১:৩৮
ছবি-যায়যায়দিন

উপজেলা পরিষদ নির্বাচনে ভোট বর্জনের আহবান জানিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় লিফলেট বিতরণ করেছে বিএনপি।

বৃহস্পতিবার বিকালে পৌরশহরের সড়ক বাজারের ব্যবসায়ী ও পথচারীদের হাতে লিফলেট তুলে দেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এসময় আগামী ২১ মে অনুষ্ঠিতব্য আখাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য জনগণকে অনুরোধ জানানো হয়।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচীব সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির সাবেক সদস্য আসাদুজ্জামান শাহীন, জেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাহিন, জেলা স্বেচ্ছা সেবক দলের সভাপতি আবুল বাশার, আখাউড়া উপজেলা বিএনপির আহবায়ক জয়নাল আবেদীন আব্দু, সদস্য সচীব ডাঃ খোরশেদ আলম, পৌর বিএনপির আহবায়ক সেলিম ভূইয়া, দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি ডাঃ জহিরুল আলম ভূইয়া, মনিয়ন্দ ইউনিয়ন বিএনপির সভাপতি নাজমুল ইসলাম চৌধুরী বিল্লাল, মোগড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন ভূইয়া, উপজলা যুবদলের সদস্য সচীব মোঃ মহসীন, উপজলা ছাত্রদলের সাবেক আহবায়ক ইমরান মোল্লা, সাবেক সদস্য সচীব মোবারক হোসেনসহ জেলা ও উপজেলা বিএনপির নেতৃবৃন্দ।

লিফলেট বিতরণ শেষে পথসভায় জেলা বিএনপির সদস্য সচীব সিরাজুল ইসলাম সিরাজ, ধান কাটার কারণে নয়, যতদিন পর্যন্ত এ দেশে মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত না হবে ততদিন পর্যন্ত মানুষ সরকারের ডামি নির্বাচনে অংশগ্রহণ করবে না। ভোট কেন্দ্রে যাবে না। তিনি আগামী ২১ মে আখাউড়া উপজেলা পরিষদের নির্বাচনে জনগণকে ভোট কেন্দ্রে না যাওয়ার আহবান জানান। বিএনপি মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে বলেও তিনি জানান।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে