সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মাধবপুর উপজেলা নির্বাচনে ১৩ জন মনোনয়নপত্র দাখিল

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ১১:৫১
ছবি-যায়যায়দিন

হবিগঞ্জের মাধবপুরে ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী ৬ ভাইস চেয়ারম্যান প্রার্থী এবং ৪ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সহকারী রিটানিং কর্মকর্তা ও উপজেলা নিবার্হী কর্মকর্তা এ.কে.এম.ফয়সল ১৩জন প্রার্থী মনোনয়ন পত্র জমাদানের বিষয়টি নিশ্চিত করেছেন। চেয়ারম্যান পদে ৪র্থ বারের মতো মনোয়নপত্র জমা দিয়েছেন বর্তমান চেয়ারম্যান এস.এফ.এ.এম শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, আওয়ামী লীগের নেতা সৈয়দ শাহ হাবিব উল্লাহ সূচন।

ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি আলহাজ¦ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক,উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এরশঅদ আলী, চা-শ্রমিক নেতা ধীরা নায়েক, আওয়ামী লীগ নেতা সৈয়দ সামছুল আরেফীন রাজিব, মোঃ আসাদুজ্জামান গেন্দু ও মোঃ সোলাইমান মিয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জাতীয়তাবাদী মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক, চৌমুহনী ইউনিয়নের ৪ বারের মহিলা সদস্য সেলিনা আক্তার, আওয়ামী লীগ নেত্রীও সাবেক ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম শেলী, আওয়ামী লীগ নেত্রী ফাতেমা তুজ জোহরা ও সাংবাদিক আছমা আক্তার চৌধুরী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান এড. সুফিয়া আকতার হেলেন ও ভাইস চেয়ারম্যান মুজবউদ্দিন তালুকদার এবার নির্বাচনে অংশ গ্রহন করছেন না।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আবুল লায়েশ দুলাল জানান, ১২ মে বাচাই, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১৯ মে এবং প্রতীক বরাদ্দ ২০ মে এব ৫ জুন বুধবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, যে ১১টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় মোট ভোটার ২,৭৩, ১৯২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১,৩৯,৩৩৪ জন, মহিলা ভোটার ১,৩৩,৮৫৭ জন এবং ৩ লিঙ্গের ১ জন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে