শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

লক্ষ্মীপুরে যুবলীগের মাংস বিতরণ 

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ১৮ জুন ২০২৪, ১৭:১৯
ছবি : যায়যায়দিন

প্রতি বছরের ন্যায় এবারেও লক্ষ্মীপুরে সমাজে পিছিয়ে পড়া মানুষের মধ্যে কোরবানির মাংস বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বায়েজিদ ভূঁইয়া এ আয়োজন করেন।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে স্থানীয় লুধুয়া বাজার এলাকায় ভ্যান চালক, রিক্সা চালক, দিন মজুর ও নারীদের মধ্যে এই উপহার বিতরণ করা হয়। ৩'শ পরিবারকে ১ কেজি করে মাংস এবং নগদ অর্থ তুলে দেন বায়েজিদ ভূঁইয়া।

এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাংকার মো: বাছির ভূঁইয়া, যুবলীগ নেতা এবিএম গোফরান বাবু, দিপু মাহমুদ, আকবর মৃধা, ছাত্রলীগ নেতা সজিব মীর সহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

এদিকে সমাজের পিছিয়ে পড়া এসব লোকজন গরুর মাংস পেয়ে বলেন, আমরা কখনো ভাবিনি গরুর মাংস এভাবে পাব। যুবলীগের পক্ষে আমাদের গোসত দিয়ে অনেক উপকার করেছেন। পরিবারের সবাই মিলে এই মাংস ভাগাভাগি করে মনের তৃপ্তি ভরে খেয়ে দোয়া করবো।

বায়েজিদ ভূঁইয়া বলেন, সমাজে পিছিয়ে পড়া মানুষের জন্য যুবলীগের পক্ষ থেকে গরুর মাংস দেওয়ার ব্যবস্থা করেছি। পবিত্র ঈদ উপলক্ষে যেন সবাই সেই আনন্দ উপভোগ করতে পারে যার জন্যই প্রতিবছরের ন্যায় এবারও মাংস বিতরণ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে