শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

ফেনীতে আ'লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত 

ফেনী প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ২০:২৪
ছবি-যায়যায়দিন

নানা আয়োজনের মধ্য দিয়ে ফেনীতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে ফেনী পৌরচত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেল রোডস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এরপর দুপুরে ফেনী সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে অনগ্রসর মহিলাদের কর্মমূখী করার লক্ষ্যে সেলাই মেশিন, শিক্ষার্থীদের গাছের চারা ও টিফিন বক্স বিতরণ করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী-১আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এসময় ফেনী সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অনাগ্রসর ৫০ জন মহিলার মাঝে সেলাই মেশিন, ৫ শতাধিক শিক্ষার্থীর মাঝে টিপিন বক্স, বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা ও বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তরা বলেন, পরিবেশ রক্ষায় আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। বর্ষা মৌসুমের শুরুতে জেলার প্রতিটি ইউনিয়নে বেশি বেশি গাছ লাগাতে হবে। তাহলে পরিবেশের ভারসাম্য রক্ষা হবে এবং মানুষ শান্তিতে স্বস্তিতে জীবনযাপন করতে পারবেন। এছাড়া পরিবেশের ভারসাম্য রক্ষায় শিক্ষার্থীদের উদ্বুদ্ধকরণের জন্য বিভিন্ন প্রোগ্রামের আয়োজন করার পরামর্শ দেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে