শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

বোয়ালমারী পৌরসভার বাজেট ঘোষণা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি
  ২৪ জুন ২০২৪, ১৫:৫৪
ছবি: যায়যায়দিন

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরে প্রায় শত কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৪ জুন) বেলা ২টার দিকে পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন মিয়া। এ সময় তিনি ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত ৯২ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৩৭ টাকার বাজেট তুলে ধরেন। রাজস্ব খাত থেকে ৬ কোটি ৫৮ লাখ ১৫ হাজার, উন্নয়ন খাত থেকে ৩ কোটি ৬৬ লাখ ৫০ হাজার, প্রকল্প খাত থেকে আয় ৭৭ কোটি ৫০ লাখ ৪০ হাজার ও মূলধন থেকে আয় ধরা হয়েছে ৬ কোটি ৫৮ লাখ ৬ হাজার ৫১ টাকা আসবে বলে তিনি বাজেট ঘোষণায় উল্লেখ করেন।

পৌর মেয়র সেলিম রেজা পৌরসভার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনাসহ নাগরিক সেবা নিশ্চিতে সকলকে উন্মুক্ত পরামর্শ দিতে আহবান জানান তিনি। তিনি বলেন, রাস্তা প্রশস্তকরণের সাথে ড্রেনেজ ও রোড লাইটিং ছাড়াও বিভিন্ন উন্নয়নমূলক কাজ চলছে।

বাজেট ঘোষণায় অন্যান্যদের মধ্যে পৌরসভার নির্বাহী প্রকৌশলী সফিকুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা মো. ইকরাম উল্লাহ চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলী আকবর আলী, প্যানেল মেয়র মো. মোমিন খান, কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, কাউন্সিলর মিনহাজুর রহমান লিপন, কাউন্সিলর আ. সামাদ খান, কাউন্সিলর রুহুল আমিন মৃধা, কাউন্সিলর শেখ আজিজুল হক, কাউন্সিলর বিপ্লব মিয়াসহ বিভিন্ন মিডিয়ার গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে