logo
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৯ অক্টোবর ২০১৮, ০০:০০  

সংবাদ সংক্ষপে

‘গোল্ডেন সং’-এ অঙ্কন ইয়াসমিন

বিনোদন রিপোটর্

বৈশাখী টিভির মিউজিক্যাল শো তিব্বত লাক্সারী সোপ ‘গোল্ডেন সং’-এ গান গাইবেন শিল্পী অঙ্কন ইয়াসমিন। অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ রাত ৮টায়। সোহাগ চঁাদ বদনী তুমি, আগে জানলে তোর ভাঙ্গা নৌকায়, ও আমার মন কান্দে, কোনবা পথে নিতাইগঞ্জ যাই, সুন্দরী কমলা নাচে, বন্ধুয়া বিহনে গো’সহ বেশ কিছু জনপ্রিয় গান পরিবেশন করবেন তিনি। নিজের গাওয়া গানগুলো নিয়ে অঙ্কন বলেন, গুণী এই শিল্পীর গান কিছুক্ষণের জন্য হলেও দশর্কদের মোহময় আবেশে আছন্ন করবে এতে কোনো সন্দেহ নেই। সত্যিই খুব ভালো লাগছে। আশা করি, গানগুলো বৈশাখী টিভির দশর্কদেরও অনেক ভালো লাগবে।

অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান।

আরও একটি

তুকির্ সিরিয়াল

বিনোদন রিপোটর্

‘সুলতান সুলেমান : কোসেম’ সিরিয়ালের পর এবার দীপ্ত টিভিতে প্রচার শুরু হচ্ছে তুরস্কের নতুন সিরিয়াল ‘এইযেল’। বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় জুয়াড়ি হয়ে ওঠার গল্প নিয়ে নিমির্ত হয়েছে এই জনপ্রিয় মেগা সিরিয়াল। সিরিজটি আগামী নভেম্বর থেকে শুক্রবার ছাড়া প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০ টায় প্রচার হবে। তবে শুরু হওয়ার দিনটি এখনও চ‚ড়ান্ত হয়নি বলে জানিয়েছে দীপ্ত টিভি কতৃর্পক্ষ।

সিরিয়ালটির শুরুতে দেখা যাবে, ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার ঘনিষ্ঠ বন্ধু ও ভালোবাসার মেয়েটি ছলনা করে ফঁাদে ফেলে। হঠাৎ একদিন ঘুম ভেঙে জানতে পারে, সে একটি দুধর্র্ষর্ ডাকাতি ও খুনের দায়ে অভিযুক্ত। অতঃপর তার যাবজ্জীবন কারাদÐের শাস্তি হয়। তবে ঘটনাক্রমে সে জেল থেকে পালাতে সক্ষম হয় এবং তার বন্ধু আলি, জেঙ্গিজ ও প্রেমিকা এইশানের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়! ওমরকে ছাড়িয়ে সে হয়ে ওঠে এইযেল। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দশর্কদের কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন।

অপূবর্-শাহতাজের ‘লাকি সেভেন’

বিনোদন রিপোটর্

জিয়াউল ফারুক অপূবের্ক নিয়ে নিমির্ত হচ্ছে খÐ নাটক ‘লাকি সেভেন’। নাটকটি পরিচালনা করছেন মাকসুদুর রহমান বিশাল। এই নাটকের মাধ্যমে প্রথমবারের মতো অপূবর্’র বিপরীতে অভিনয় করেছেন তরুণ মডেল ও অভিনেত্রী শাহতাজ। গত সপ্তাহে রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউসে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। পরিচালক বিশাল জানান, এটি একটি ফ্যান্টাসি রোমান্টিক নাটক। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূবর্ বলেন, ‘লাকি সেভেন নাটকটির গল্পটাই মূলত আমাকে ভীষণ আগ্রহী করে তুলেছে কাজটি করার জন্য। আমরা সবাই মিলে গল্পটির পূণার্ঙ্গ রূপ দেবার চেষ্টা করেছি। বাকিটা দশের্কর ওপর নিভর্র করছে তাদের কতটুকু ভালো লাগে।’

শাহ্তাজ বলেন, ‘এখন আমি অভিনয়ে মনযোগ দেয়ার চেষ্টা করছি। অপূবর্ ভাইয়ার সঙ্গে এটা আমার প্রথম কাজ। তার সঙ্গে অভিনয়ের আগে বাংলাদেশের টিভি নাটকে আমার কোনো প্রিয় অভিনেতা ছিলো না। কিন্তু অপূবর্ ভাইয়া এতো আন্তরিক, এতোটাই সহযোগিতা পরায়ণ এবং এতো চমৎকার অভিনয় করেন যে তিনি আমার প্রিয় অভিনেতা হয়ে উঠেছেন। নাটকটির গল্প এবং বিশাল ভাইয়ার নিদের্শনা, সবোর্পরি অপূবর্ ভাইয়ার সঙ্গে প্রথম কাজ সব মিলিয়ে কাজটি আশা করছি অনেক ভালো হবে। আমি নাটকটি প্রচারের অপেক্ষায় আছি।’
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে