logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন ডেস্ক   ০২ নভেম্বর ২০১৮, ০০:০০  

চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন তনুশ্রী!

চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন তনুশ্রী!
তনুশ্রী দত্ত
ভারতজুড়ে এখন চলছে যৌন নিপীড়নবিরোধী হ্যাশট্যাগ মি টু আন্দোলন। আর এ আন্দোলনের সূত্রপাত যার হাত ধরে, সেই তনুশ্রী দত্ত একটু কোলাহল থেকে দূরে চলে গেছেন। ধ্যানমগ্ন হতে চাইছেন। অভিমান, অপমান আর নানান রকম রোষানলের কবলে পড়ে সাধের চলচ্চিত্র থেকে বিদায় নিতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। অভিযোগ, পাল্টা অভিযোগ এবং মামলা-মোকদ্দমা থেকে আপাতত একা থাকছেন তিনি। এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমা থেকে প্রত্যাহার করে নিয়েছেন নিজের নাম। সামাজিক মাধ্যম থেকেও নিতে চাইছেন বিরতি। গত মাসে বলিউডের বষীর্য়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ তোলেন সাবেক মিস ইন্ডিয়া তনুশ্রী দত্ত। তার অভিযোগ, এক দশক আগে ‘হনর্ ওকে পিজ’ ছবির শুটিং চলাকালে নানা তাকে হেনস্তা করেছিলেন। এর পরই শুরু হয় মিটু আন্দোলন। বলিউডের অলোক নাথ, সুভাষ ঘাই, বিকাশ বেহল, রজত কাপুর, অনু মালিক, সাজিদ খান ও অন্যান্য বিখ্যাত চলচ্চিত্র ব্যক্তিত্বের নাম উঠে আসে হেনস্তাকারীর তালিকায়।

শুধু নানা পাটেকারই নন, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ তোলেন তনুশ্রী। তার অভিযোগ, ‘চকলেট’ ছবির শুটিং সেটে সবার সামনেই বিবেক তাকে ‘পোশাক খুলে’ নাচতে বলেছিলেন। প্রায় প্রতিদিনই বিনোদন জগতের কেউ না কেউ তাদের জীবনে ঘটে যাওয়া হেনস্তার গল্প বলছেন। চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন, কমের্ক্ষত্রে সবার নিরাপত্তা জরুরি।

শোনা যাচ্ছে, ‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী সামাজিক মাধ্যম থেকে শিগগিরই ছুটি নেবেন। তিনি চাইছেন, সব বিতকের্র সমুচিত জবাব দিতে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে