logo
রোববার ১৬ জুন, ২০১৯, ২ আষাঢ় ১৪২৬

  বিনোদন ডেস্ক   ১২ জুন ২০১৯, ০০:০০  

ফিরছেন সুস্মিতা

ফিরছেন সুস্মিতা
সুস্মিতা সেন কবে দর্শকদের সামনে ফিরবেন? এই প্রশ্নটা যেন প্রতিনিয়তই ঘোরাফেরা করছে ভক্তদের মনে। বরাবরই জীবনে বোল্ড সিদ্ধান্ত নেয়ার জন্য অনেকের কাছেই তিনি ভীষণই পছন্দের একজন নায়িকা। বিশেষ করে অনেক মেয়ের কাছেই সুস্মিতা সেন যেন 'আইডল'। তবে সেই সুস্মিতাই বহুদিন হল সিনেমার পর্দা থেকে দূরেই রয়েছেন। আপাতত তিনি দুই মেয়েকে নিয়ে সময় কাটাতেই ব্যস্ত।

সম্প্রতি, ফিল্ম সমালোচক রাজীব মসন্দের একটি শো-তে এসে সুস্মিতা জানান তিনি ফেরার পরিকল্পনা করছেন। তবে সিনেমার পর্দায় নয়। দেশের অন্যতম দুটি সেরা টিভি পস্নাটফর্মে তাকে নিয়ে কথা চলছে। এমনকি খুব শিগগিরই এ প্রজেক্টের সঙ্গে যুক্ত হবেন তিনি। ফিরবেন শুটিং সেটে।

তবে সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামে সেলফি পোস্ট করেছেন প্রাক্তন মিস ইউনিভার্স। ক্যাপশনে ইংরেজিতে লিখেছেন, 'মেকআপ, হেয়ার, লাইট অ্যান্ড দ্যাট মিরর মেড অপ অ্যানটিক গস্নাস। রাউন্ড টু.... আই প্রেপ ফর মাই রিটার্ন টু ক্লাস!!! অর্থাৎ ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। সুস্মিতার ক্যাপশন থেকে মনে হচ্ছে, খুব সম্ভবত টিভি শো টির নাম হবে 'রাউন্ড টু'।

এদিকে সুস্মিতার এই ছবির নিজে এক ভক্ত কমেন্ট করেছেন, ৪৩ বছর বয়সে আবার নতুন করে শুরু! তার উত্তরে সুস্মিতা লিখেছেন, 'হঁ্যা ৪৩, এই বয়সেই আমি আবার নতুন করে শুরু করতে চাই, শিখতে চাই। কাজ ও শেখা কখনই শেষ হয় না, যতক্ষণ না আমরা নিজেরা বলি যে এটা শেষ হয়েছে।'

তবে লম্বা বিরতির বিষয়ে ভক্তরা জানতে চাইলে তিনি উত্তরে বলেন, রিনি ও আলিশাকে সুন্দর করে বড় করতে চেয়েছিলেন। তাদের বড় হয়ে ওঠার প্রতিটা মুহূর্তের সাক্ষী থাকতে চেয়েছিলেন। তবে রিনি ও আলিশা এখন অনেকটাই বড় হয়েছে, তাই তিনি আবারও কাজে ফিরতে চান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে