logo
শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৭ নভেম্বর ২০১৯, ০০:০০  

তারকাবহুল নতুন ধারাবাহিক 'রূপ'

তারকাবহুল নতুন ধারাবাহিক 'রূপ'
'রূপ' নাটকের একটি দৃশ্যে সাজু খাদেম ও জাকিয়া বারি মম
বিনোদন রিপোর্ট

মিডল ক্লাস মেন্টালিটির বেড়াজালে আটকে, ফার্স্ট ওয়ার্ল্ডে ডেভেলপড ইকোনমির মোহনীয় হাতছানিতে, নিজেদের আইডেনটিটি খুঁজে ফেরে মানুষ। সুখের সন্ধানে বদলে যায় তাদের রূপ। এই বদলে যাওয়া রূপ নিয়েই নির্মিত হয়েছে নতুন ধারাবাহিক নাটক 'রূপ'। শফিকুর রহমান শান্তনু ও আসিব চৌধুরীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন কামরুজ্জামান রনি।

পরিচালক বলেন, 'নাটকটি ৫২ পর্বের। বাংলাদেশ ছাড়াও তারকাবহুল এ নাটকের শুটিং হয়েছে থাইল্যান্ড ও আমেরিকায়। সব মিলিয়ে নাটকটি শেষ করতে অনেকটা বেগ পেতে হয়েছে। ভালো কিছু করতে গেলে পরিশ্রম একটু বেশি হওয়াটাই স্বাভাবিক। একজন নির্মাতা তখনই স্বার্থক হন যখন তার নির্মাণ দর্শকরা গ্রহণ করেন। আশা করছি এ নাটকটি দর্শকদের ভালো লাগবে। তারা ভিন্ন কিছু খুঁজে পাবেন।'

ধারাবাহিক 'রূপ' নাটকে অভিনয় করেছেন তৌকীর আহমেদ, লিটু আনাম, জাকিয়া বারি মম, হৃদি হক, তানজিকা আমিন, সাজু খাদেম, সানজিদা প্রীতি, এফ. এস নাঈম, জুয়েল জহুর, আসিব চৌধুরী, শিল্পী সরকার অপু, আইরিন পারভীন লোপা। এ নাটকের মাধ্যমে দীর্ঘদিন পর টিভি পর্দায় দেখা মিলবে এক সময়ের আলোচিত অভিনেতা লিটু আনাম ও অভিনেত্রী হৃদি হকের। বর্তমানে এ দুই অভিনয়শিল্পী মঞ্চনাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আজ থেকে এনটিভিতে প্রচারিত হবে নাটকটি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে