logo
সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ নভেম্বর ২০১৯, ০০:০০  

চূড়ান্ত বিচ্ছেদে অর্জুন রামপাল-মেহের

চূড়ান্ত বিচ্ছেদে অর্জুন রামপাল-মেহের
অর্জুন রামপাল ও মেহের জেসিয়া
বিনোদন ডেস্ক

ভেঙেই গেল বলিউড অভিনেতা অর্জুন রামপাল এবং এক সময়ের সুপার মডেল মেহের জেসিয়ার ২১ বছরের সংসার। কয়েক বছর ধরেই তাদের দাম্পত্য জীবন নিয়ে নানা টানাপড়েন চলছিল। বিচ্ছেদের গুজবও ওঠে অনেকবার। এ নিয়ে নিজেদের মধ্যে অনেক সমাধানের চেষ্টা চলে। কিন্তু শেষমেশ আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়ে গেল তাদের। মুম্বাইয়ের পারিবারিক আদালত বিবাহবিচ্ছেদ মঞ্জুর করেন। গত বছরের মে মাসে এই দম্পতি তাদের আলাদা হয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন। এবার আদালতের মাধ্যমে তা চূড়ান্ত হলো।

অর্জুন-মেহের দম্পতির দুই মেয়ে মাহিকা ও মায়রা তাদের মায়ের সঙ্গে থাকবে। গত বছরের মে মাসে এক বিবৃতিতে অর্জুন এবং সাবেক সুপার মডেল মেহের তাদের বিচ্ছেদ ঘোষণা করেছিলেন। সে সময় তারা বলেছিলেন, বিয়ের সম্পর্ক আর চালিয়ে নেওয়া সম্ভব না হলেও তারা বন্ধু হিসেবে থাকবেন। আর সেই বন্ধুত্বের সেতুবন্ধন হবে তাদের দুই সন্তান।

এদিকে মেহেরের সঙ্গে চূড়ান্ত বিচ্ছেদ হওয়ার আগেই অন্য সম্পর্কে জড়িয়ে যান অর্জুন। ধারণা করা হয়, বিদেশি মডেল গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়েডসের সঙ্গে সম্পর্কই এই দম্পতির ভাঙন ত্বরান্বিত করে।

চলতি বছরের ১৮ জুলাই অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলা পুত্র সন্তানের জন্ম দেন। অর্জুন সে সময় শিশুটির একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে লিখেছিলেন, 'আমাদের জীবনে একটি রংধনু হাজির। জুনিয়র রামপালকে স্বাগতম।'
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে