logo
বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ০৪ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাসকিন

মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তাসকিন
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার, ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিতার সঙ্গে তাসকিন আহমেদ
ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর স্কিন কেয়ার ব্র্যান্ড মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী'র সাটে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন তাসকিন আহমেদ। তাসকিন আহমেদ, বাংলাদেশ ক্রিকেট দলের স্বনামধন্য বোলার যিনি তার বোলিং নৈপুণ্য দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে। দলকে এনে দিয়েছেন অনেক গুরুত্বপূর্ণ জয়। হয়ে উঠেছেন একজন সাধারণ ক্রিকেটার থেকে লাখো তরুণের অনুপ্রেরণা।

১ ডিসেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর করেন তিনি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার, ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিতা এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা।

প্রতিদিনের ব্যস্ততায় রোদ এবং দূষণ থেকে ত্বকে কালচে ভাব, ফ্যাকাশে ভাব ও দাগ সৃষ্টি হয়। তাই ৪০ বছরের এক্সপেরিয়েন্স থেকে ফেয়ার অ্যান্ড লাভলী'র ইন্টারন্যাশনাল এক্সপার্টরা তৈরি করেছে ছেলেদের জন্য মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী ইন্সট্যান্ট ফেয়ারনেস স্স্নিম এবং ফেসওয়াশ। তাসকিন আহমেদ বাংলাদেশের হাজারও তরুণকে অনুপ্রাণিত করেন তার ব্যক্তিত্ব, প্রতিভা এবং পারফর্মেন্স দিয়ে আর মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী এর আসল ইনস্ট্যান্ট ফেয়ারনেস তাদের দেয় আত্মবিশ্বাস। মেন'স ফেয়ার অ্যান্ড লাভলী'র নতুন বিজ্ঞাপনে প্রথমবারের মতো তাসকিন আহমেদকে দেখা যাবে শিগগিরই।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে