logo
মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৩ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

বিয়ের চূড়ান্ত সিদ্ধান্তে রণবীর ও আলিয়া

বিয়ের চূড়ান্ত সিদ্ধান্তে রণবীর ও আলিয়া
রণবীর কাপুর এবং আলিয়া ভাট
বিনোদন ডেস্ক

দেখতে দেখতে বলিউডের জনপ্রিয় তারকা জুটিরা নতুন জীবনে প্রবেশ করে ফেলেছেন এবং সুখে সংসারও করছেন। এবার এই তালিকায় যুক্ত হতে চলেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তবে চলতি বছর নয়, ২০২০ সালের শুরুতেই সাত পাকে বাঁধা পড়বেন 'রালিয়া' জুটি। যদিও চলতি বছর জুড়েই কৌতূহল ছিল এই দুই তারকার বিয়ে নিয়ে। বেশ কয়েকবার বিয়ের তারিখও প্রকাশিত হয়েছিল। তবে বারবারই সেগুলো গুজবে পরিণত হয়। তবে এবার দুই পরিবার থেকেই বিয়ের চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে। জানা গেছে, আগামী বছরের মে মাসের শুরুতেই বিয়ের কাজটি সেরে ফেলবেন তারা। আর এ কারণে পুরো বছরটিতে কোনো শুটিং রাখবেন না তারা। বছর জুড়েই বিয়ের আবহে কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। আর তাদের এই বিয়ের খবরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন অসংখ্য ভক্ত-অনুরাগী।

জানা গেছে, ইতিমধ্যেই বিয়ের তোড়জোড় শুরু করে দিয়েছে দুই পরিবার। বিয়েতে ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর পোশাকে সেজে উঠবেন আলিয়া ভাট। অনেকদিন আগেই তিনি ডিজাইনারকে পোশাক বানানোর কথা বলে দিয়েছিলেন। কী কী গয়না পরবেন তাও ঠিক করে ফেলেছেন অভিনত্রী। তবে বিয়ের আসর বিদেশে নয়, বসবে ভারতেই।

ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেছে, কাশ্মিরে বিয়ে আসর বসতে চলেছে রণবির কাপুর এবং আলিয়া ভাটের। ডেস্টিনেশন ওয়েডিং হিসেবে তাদের ভূ-স্বর্গই পছন্দ। জানা যায়, 'রাজি' ছবির শুটিংয়ের সময় কাশ্মির পছন্দ করেছেন অভিনেত্রী। আর সেখানেই রণবীরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চান আলিয়া। তবে বিয়েতে দুই পরিবারের সদস্যরাই শুধু হাজির থাকবেন। দু'জনেই এখন ব্যস্ত রয়েছেন 'ব্রহ্মাস্ত্র'-র শুটিংয়ে। অয়ন মুখার্জির এই ছবিতে দু'জনের রসায়ন দেখা যেতে চলেছে। মুক্তি পাবে ২০২০ সালের মে মাসে। রণবীর, আলিয়া ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পেল কাপাডিয়া, নার্গাজুনা, মৌনি রায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে