logo
শনিবার, ১৮ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৭

  অনলাইন ডেস্ক    ১৪ জানুয়ারি ২০২০, ০০:০০  

ফের সমালোচনায় রাইমা সেন

ফের সমালোচনায় রাইমা সেন
রাইমা সেন
বিনোদন ডেস্ক

আলোচনার পাশাপাশি মাঝেমধ্যেই সমালোচনার জন্ম দেন টলিউড অভিনেত্রী রাইমা সেন। কখনো পর্দায়, কখনো বা পর্দার বাইরে খোলামেলা ফটোশুট, চুম্বনসহ বিভিন্ন কারণে বিতর্কের ঝড় তোলেন তিনি। সেই ধারাবাহিকতায় বছরের শুরুতেই উত্তাপ ছড়ালেন এই অভিনেত্রী। আগামী ২৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে বহুল আলোচিত তার 'দ্বিতীয় পুরুষ' ছবিটি। সৃজিত মুখার্জি পরিচালিত এ ছবিটির সম্প্রতি ট্রেলার মুক্তি পেয়েছে। আর এ ট্রেলারটি ঘিরেই সমালোচনার কবলে পড়েছেন রাইমা সেন। ট্রেলারটিকে ছবির নায়ক পরমব্রতর সঙ্গে বেশ কয়েকবার ঘনিষ্ঠ চুম্বন ও উত্তেজনাপূর্ণ খোলামেলা দৃশ্যে দেখা গেছে রাইমাকে। আর এতেই তৈরি হয়েছে বিতর্ক। তবে রাইমা বলেছেন, 'এতে আপত্তি বা বিতর্কের কিছু নেই। কাহিনির প্রয়োজনে যেটা জরুরি ছিল, সেটাই করেছি এখানে। আশাকরি, পুরো ছবিটি দেখলে ভুল ভেঙে যাবে দর্শকের।'

এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর পর্দায় ফিরছে পরমব্রত-রাইমা জুটি। এরমধ্যে এই ছবির রোমান্টিক আরও একটি গানও প্রকাশ করা হয়েছে। এর আগে 'যে কটা দিন তুমি ছিলে পাশে' শিরোনামের গানটি মন কেড়েছে দর্শকদের। এবার প্রকাশ্যে এলো নতুন গান 'আবার ফিরে এলে'। আর এই গানে চুটিয়ে রোম্যান্স করছেন পরমব্রত আর রাইমা। সম্পর্কের দারুণ রসায়নও ফুটে উঠেছে অনুপম রায়ের গাওয়া এই গানে। এমনকি এ গানটিতেও গভীর চুমুর দৃশ্যেও দেখা যাচ্ছে তাদের।

সৃজিত মুখার্জি জানান, '২২ শ্রাবণ' সিনেমার গল্প যেখানে শেষ হয়েছে তার পর থেকেই শুরু হয়েছে 'দ্বিতীয় পুরুষ' সিনেমার কাহিনী। এখানে কলকাতা পুলিশের গোয়েন্দা অভিজিৎ পাকরাশি চরিত্রে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও অমৃতা চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন।

ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেছেন রাইমা সেন। তিনি জানান, ২০২০ সালটি নিয়ে বেশ কিছু প্রস্তুতি নিয়েছেন। বাংলা সিনেমার পাশাপাশি তামিল ছবিতেও ব্যস্ত থাকবেন। তামিলের জনপ্রিয় অভিনেতা অরুণ বিজয়ের বিপরীতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। এরই মধ্যে 'মুদর কুদম'খ্যাত পরিচালক নবীনের পরিচালনায় 'অগ্নি সিরাগুগাল' ছবির কাজ শুরু করেছেন তিনি। টুইটারে ছবির ক্যারেকটার পোস্টার শেয়ার করেছেন পরিচালক। 'অগ্নি সিরাগুগাল'-এ তার চরিত্রের নাম স্মিতা। ছবিতে রাইমা ও অরুণ ছাড়াও রয়েছেন বিজয় অ্যান্টনি এবং আকসরা হাসান।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে