logo
বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

ভালোবাসা দিবসে

একই মঞ্চে জেমস-শাকিব

একই মঞ্চে জেমস-শাকিব
শাকিব খান
আজ বিশ্ব ভালোবাসা দিবস। তার ওপর প্রথমবারের মতো ফাল্গুন এসেও জড়ো হয়েছে। ফলে উৎসবের আনন্দ হয়েছে দ্বিগুন। আর এমন আনন্দঘন মুহূর্তে শাকিব কিংবা জেমস ছাড়া চলে? সত্যিই চলে না। দর্শক ভক্তদের কথা মাথায় রেখেই এবার ভালোবাসা দিবস উপলক্ষে আয়োজন করা হচ্ছে বিশেষ অনুষ্ঠান। এ অনুষ্ঠানের মঞ্চেই উঠবে ঢাকাই শোবিজ অঙ্গনের সবচেয়ে বড় দুই তারকা। আজ বিকাল ৩টায় রাজধানীর পূর্বাচলের ৩০০ ফিট ফুড কোর্ট মাঠে হবে এ আয়োজন। এতে গাইবেন বাংলা ব্যান্ড গানের জীবন্ত কিংবদন্তি জেমস ও নাচবেন সুপারস্টার শাকিব খান। এছাড়া এ অনুষ্ঠানে থাকবেন চিত্রনায়ক ফেরদৌস, নীরব, ইমন, চিত্রনায়িকা মৌসুমী, পপি, সংগীত শিল্পী এস এই টুটুলসহ শোবিজের অনেকেই।

জানা গেছে, মঞ্চে চিত্রনায়িকা নিঝুম রুবিনার সঙ্গে 'আমি তোমার ভিতর' ও 'দিল দিল' গানে মঞ্চ মাতাবেন শাকিব খান। জেমস তার ব্যান্ড দল নগর বাউল নিয়ে মঞ্চে উঠবেন সবার শেষে। সকলের জন্য উন্মুক্ত এই অনুষ্ঠান শুরু হবে আজ বিকাল ৩টায়। এই আয়োজনে আরও উপস্থিত থাকবেন।

এদিকে ভালোবাসা ও ফাল্গুন উপলক্ষে জেমসের নতুন কোন গান প্রকাশ না হলেও, এদিন বিভিন্ন মঞ্চে গান গাইবেন। অপরদিকে সুপারস্টার শাকিব খান ইতোমধ্যে পর্দায় নিজের উপস্থিতি জানান দিয়েছেন। আজ দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে শাকিব খান ও বুবলী অভিনীত বীর ছবিটি। এরই মধ্যে ছবিটির ট্রেলার ও গান দর্শকের মনে ধরেছে। বিশেষ করে শাকিব খানের কণ্ঠে খুলনা অঞ্চলের ভাষা শুনে দর্শক রীতিমতো মুগ্ধ। এছাড়া বিশ্ব ভালোবাসা দিবস এ জুটির 'পাসওয়ার্ড' চলচ্চিত্রটি চ্যানেল আইয়ে প্রচারিত হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে