logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

  বিনোদন রিপোর্ট   ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

জয়ার অন্যরকম ভালোবাসা দিবস

জয়ার অন্যরকম ভালোবাসা দিবস
জয়া আহসান
কলকাতার 'অর্ধাঙ্গিনী' চলচ্চিত্রের কাজ শেষ করে জয়া আহসান এখন ঢাকায়। মায়ের সঙ্গে এবারের ভালোবাসা দিবস পালন করবেন বলেই ছুটে এসেছেন তিনি। হলোও তাই। পুরোদিনটি মায়ের সঙ্গে কাটালেন দু'বাংলার ব্যস্ত এ অভিনেত্রী। এ বিষয় জয়া বলেন, 'এবারের ভালোবাসা দিবস' একটু অন্যরকম। মা ও আমার পরিবারের সঙ্গে এ দিনটি উৎযাপন করেছি। ঢাকা আর কলকাতায় এত কাজ করতে করতে মায়ের সঙ্গেই ঠিকমতো সময় কাটানো হয়ে উঠে না। তাই পরিকল্পনা মতো আমরা সবাই মিলে ঢাকার পাশেই আমদের ছোট একটি বাড়ি আছে, সেখানে বেড়াতে গিয়েছি।'

বর্তমানে জয়া আহসান ব্যস্ত আছেন ঢাকার বেশ কিছু বিজ্ঞাপনী সংস্থার শুট নিয়ে। সব ঠিকঠাক থাকলে ২০ ফেব্রম্নয়ারি কলকাতায় ফিরবেন তিনি। তার আগে সময় পেলে বই মেলায়ও যেতে পারেন একদিন। তবে বই দেখতে গেলেও লোকে তাকে এমন ভাবে ঘিরে ধরে, ফলে আগের মতো হুটহাট করেই বই মেলায় যাওয়া যায় না বলেও আফসোস করেন এ অভিনেত্রী।

এদিকে কলকাতা থেকে ফিরেও জয়া আহসান খুব যে অবসরে আছেন এমনটি নয়। সম্প্রতি দীর্ঘদিন ধরে আটকে থাকা 'পেয়ারার সুভাস' চলচ্চিত্রের ডাবিংয়ের কাজ শেষ করেছেন তিনি। এরমধ্য দিয়ে এ ছবিটি আবারও মুক্তির প্রহর গুনতে শুরু করেছে। ধারণা করা হচ্ছে, সাউন্ড ও কালার গ্রেডিংয়ের কাজ দ্রম্নত সময়ের মধ্যে সম্পন্ন করা গেলে এ বছরই মুক্তি পাবে ছবিটি। এছাড়াও জয়ার 'রোববার' কলকাতার বাজারে বেশ ব্যবসা করেছে। এ ছবির মধ্যদিয়ে জয়া ও প্রসেনজিৎ প্রথমবারের মতো কাজ করলেন। গত বছর 'দেবী' চলচ্চিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও বগলদাবা করেন এ অভিনেত্রী।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে