logo
বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৬

  কক্সবাজার প্রতিনিধি   ০২ জুলাই ২০২০, ০০:০০  

মহেশখালীর আইসোলেশন সেন্টারে মেয়াদোত্তীর্ণ খাবার

কক্সবাজারের মহেশখালীতে লিডারশিপ কলেজ আইসোলেশন সেন্টারে করোনা আক্রান্ত রোগীদের বাসি, আধা সিদ্ধ, ঠান্ডা ও মেয়াদোত্তীর্ণ খাবার সরবরাহের অভিযোগ পাওয়া গেছে। আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রোগীরা এ অভিযোগ করেন।

আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন আমির ফয়সাল নামে এক রোগী জানান, গত ২৪ তারিখ থেকে তিনি এ আইসোলেশন সেন্টারে চিকিৎসা নিচ্ছেন। কিন্তু সেখানে চিকিৎসা মিললেও খাবারের মান যথেষ্ট নিম্নমানের। বলতে গেলে নামমাত্র খাবার। এসব খাবারে মেয়াদোত্তীর্ণ পাউরুটি, আধা সিদ্ধ ভাত অপরিচ্ছন্নভাবে দেওয়া হয়েছে। কোনো খাবারই পর্যাপ্ত পরিমাণে দেওয়া হচ্ছে না। এ ব্যাপারে মহেশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে মোবাইল ফোনে অবগত করা হলেও কোনো ব্যবস্থা নেয়নি কর্তৃপক্ষ। সেখানে চিকিৎসাধীন হোসাইন গালিব ও শেফায়েত জামিল দিদার নামে আরও দুইজন জানান, ২৪ তারিখে মেয়াদ শেষ হওয়া পাউরুটি তাদের খাবারের জন্য দেওয়া হয়েছে। এমনকি ২৮ তারিখে মেয়াদ শেষ হওয়া পাউরুটি মঙ্গলবার সকালের নাস্তায় দেওয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুল হক জানান, রোগীদের কাছ থেকে অভিযোগ পেয়েই বিষয়টি সম্পর্কে খাদ্য সরবরাহের দায়িত্বে থাকা ঠিকাদারি প্রতিষ্ঠান কুদ্দুস এন্টারপ্রাইজের বিরুদ্ধে তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। ইউএনও মো. জামিরুল ইসলাম জানান, রোগীদের বাসি খাবার ও মেয়াদোত্তীর্ণ পাউরুটি দেওয়ার বিষয়টি দুঃখজনক। এ ব্যাপারে খোঁজ নিয়ে দ্রম্নত ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে