logo
মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৬

  চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি   ১৬ জুলাই ২০২০, ০০:০০  

চাটখিলে খিলপাড়া-দেলিয়াই সড়কের বেহাল দশা

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নোয়াখালী জেলার চাটখিলের খিলপাড়া-ইটপুকুরিয়া-দেলিয়াই সড়কের বেহাল দশা। অথচ এক বছর আগে এ সড়কের সংস্কার কাজ করা হয়েছে। বর্তমানে এ সড়ক দিয়ে যানবাহন ও পথচারীরা চরম দুর্ভোগ পোহাচ্ছেন।

জানা গেছে, খিলপাড়া থেকে ইটপুকুরিয়া হয়ে দেলিয়াই সড়কটির দৈর্ঘ্য ৪ কিলোমিটার। এখানে গত বছর শংকরপুর গ্রামের হুমায়ুন কবির ম্যাজিস্ট্রেটের বাড়ির সামনে থেকে পশ্চিম দেলিয়াই পর্যন্ত দুই কিলোমিটার সড়ক সংস্কার করা হয়। সংস্কারের সময় নিম্নমানের জিনিসপত্র ব্যবহার এবং নিয়ম অনুযায়ী কাজ না করায় বছর অতিবাহিত না হতেই সড়কটির বিভিন্ন স্থানে ধসে গেছে। সড়কের বিভিন্ন স্থান ধসে পড়ায় চলাচলে অনেক দুর্ভোগ পোহাতে হচ্ছে।

সড়ক দিয়ে চলাচলকারী মনির হোসেন জানান, সড়কটি সংস্কারের এক বছর না যেতেই ধসে পড়া দুঃখজনক। সড়কটি সংস্কারের সময় এলাকাবাসী এলজিইডির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অনিয়মের অভিযোগ জানালেও তা আমলে নেওয়া হয়নি।

আওয়ামী লীগ নেতা শহিদুলস্নাহ জানান, সড়কটি নির্মাণ করতে অত্যন্ত নিম্নমানের জিনিসপত্র ব্যবহার করা হয়েছে। নিয়ম অনুযায়ী সব কাজও ঠিকভাবে করা হয়নি।

উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম জানান, তিনি এখানে এসেছেন অল্প কয়েকদিন হয়েছে। এ ব্যাপারে কিছুই জানেন না। খোঁজ নিয়ে ব্যবস্থা নিবেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে