logo
শনিবার ২১ সেপ্টেম্বর, ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬

  হবিগঞ্জ প্রতিনিধি   ২৫ আগস্ট ২০১৯, ০০:০০  

হবিগঞ্জে এলজিআরডিমন্ত্রী

ডেঙ্গু মোকাবিলার জন্য সম্মাননা দেয়া হয়নি

ডেঙ্গু মোকাবিলায় অবদানের জন্য তাকে সম্মাননা দেয়া হয়নি বলে জানিয়েছেন পলস্নী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। তিনি বলেন, রাজধানীর এফডিসিতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ডেঙ্গুবিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী এবং পরাজিত দলকে ক্রেস্ট প্রদান করা হয়। এরই অংশ হিসেবে প্রথাগতভাবেই তাকে এই সম্মাননা স্মারকটি দেয়া হয়। তবে সরকার ডেঙ্গু নিয়ন্ত্রণে আন্তরিকতার সাথে কাজ করছে বলেও জানান তিনি।

শনিবার দুপুরে হবিগঞ্জ সার্কিট হাউজ প্রাঙ্গণে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোহিঙ্গাদের প্রত্যাবসনে মন্ত্রী পরিষদের সদস্যরা অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। জাতিসংঘসহ বিভিন্ন সংস্থাও এ ব্যাপারে কাজ করছে। এই উদ্যোগ অব্যাহত থাকবে। এ সময় তিনি হবিগঞ্জ শহরের জলাবদ্ধতা নিরসনসহ রাস্তাঘাটে উন্নয়নের আশ্বাস প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি, গাজী মোহাম্মদ শাহ নওয়াজ মিলাদ এমপি, হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উলস্ন্যাসহ স্থানীয় সরকার, হবিগঞ্জ পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম প্রমুখ।

, অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, আবুল কাশেম চৌধুরীসহ পলস্নী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ে কর্মকর্তাবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে