logo
সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ নভেম্বর ২০১৯, ০০:০০  

চার জেলায় আটক ৫

স্বদেশ ডেস্ক

জামালপুরের বকশীগঞ্জ, সিলেটের জৈন্তাপুর, রাজবাড়ী ও বরিশালের আগৈলঝাড়ায় বিভিন্ন মামলার তালিকাভুক্ত আসামিসহ পাঁচজনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অফিস, স্টাফ রিপোর্টার ও সংবাদদাতাদের পাঠানো খবর:

বকশীগঞ্জ (জামালপুর): জামালপুরের বকশীগঞ্জে প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণের মামলায় ইব্রাহিম মিয়া (৩০) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে নিলক্ষিয়া ইউনিয়নের কুটিখাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বকশীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. তাহেরুল ইসলাম জানান, সোমবার রাতে নিলক্ষিয়া পশ্চিমপাড়া গ্রামের ভ্যানচালকের প্রতিবন্ধী মেয়ে (১১) ওয়াজ শোনার জন্য পাশের গ্রামে যাওয়ার পথে একদল দুর্বৃত্ত তাকে ধানক্ষেতে নিয়ে দলবেঁধে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটির বাবা পরদিন তিনজনকে আসামি করে মামলা করেন।

জৈন্তাপুর (সিলেট): সিলেটের জৈন্তাপুরে ধর্ষণ মামলার অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে জৈন্তাপুর মডেল থানা পুলিশ উপজেলার দুর্গম এলাকায় অভিযান চালিয়ে হর্নি গ্রামের মো. হারুনুর রশিদকে (৩৫) গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে অক্টোবর মাসে ধর্ষণের অভিযোগে মামলা করা হয়। মামলার পর থেকে পলাতক ছিল হারুনুর।

রাজবাড়ী: রাজবাড়ী সদর থানার পুলিশ পৃথক অভিযানে ধর্ষণ ও হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে। তারা হলেন, রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের আকাশ মন্ডল ও কালুখালী উপজেলার হঠাৎপাড়া গ্রামের চরমপন্থী ইউনুস আলী।

রাজবাড়ী সদর থানা সূত্র জানায়, সদর উপজেলার এলাকার এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে এক মাস আগে আকাশের বিরুদ্ধে মামলা হয়। মামলার পর থেকে সে পলাতক ছিল। ডিজিটাল ডিভাইস ব্যবহার করে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে ২০১৭ সালের ১৯ আগস্ট তারিখে কালুখালী উপজেলার রতনদিয়া ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ওয়াজেদ আলীকে একদল চরমপন্থী তার বাড়ি থেকে তুলে নিয়ে জবাই করে হত্যার পর লাশ নদীতে ফেলে দেয়। এ ঘটনায় হওয়া মামলার ইউনুস এজাহারভুক্ত আসামি। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে একজন দুর্ধর্ষ চরমপন্থী বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় বুদ্ধি প্রতিবন্ধী শিশু ধর্ষণ মামলায় রনি মোলস্না (২১) নামে এক দিনমজুরকে আটক করেছে পুলিশ। রনি উপজেলার পূর্ব সুজনকাঠি গ্রামের বাসিন্দা। তাকে বুধবার সন্ধ্যায় সুজনকাঠি এলাকা থেকে আটক করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে