logo
বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৬

  চাঁদপুর প্রতিনিধি   ০১ জুলাই ২০২০, ০০:০০  

চাঁদপুরে যুবলীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রভাব বিস্তার আর মাদক নিয়ন্ত্রণকে কেন্দ্র করে চাঁদপুর সদর উপজেলার পুরানবাজার এলাকায় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সোমবার রাতে মধ্য শ্রীরামদী এবং পাশের মেরকাটিজ সড়কে এই সংঘর্ষ হয়। এ সময় উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র এবং কাচের বোতল ব্যবহার করে। এতে অন্তত ১০ জন আহত হন।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই দফায় চেষ্টা চালিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। ওই সময় ঘটনাস্থল দিয়ে বাসায় যাবার পথে শামীম গাজী (২৫) নামে এক পথচারী গুরুতর আহত হন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে মারা যান তিনি।

নিহত শামীম গাজী চাঁদপুর শহরের গ্র্যান্ড হিলশা নামে একটি আবাসিক হোটেলের কর্মচারী ছিলেন।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী জানান, এই ঘটনায় পুলিশি অভিযান জোরদার করা হয়েছে। সংঘর্ষে নিহত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় এখনো অভিযোগ করা হয়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাদকের আধিপত্যকে কেন্দ্র করে চাঁদপুর পৌর ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলামের সঙ্গে পাশের ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহাদাত পাটোয়ারীর ভাই রাসেল পাটোয়ারীর সমর্থকদের মধ্যে এই সংঘর্ষ হয়। পুরানবাজারের মধ্য শ্রীরামদী এবং মেরকাটিজ সড়ক এলাকায় ঘণ্টাব্যাপী এই সংঘর্ষ চলাকালে উভয়পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র এবং কাচের বোতল ব্যবহার করে। এ সময় বেশ কয়েকটি দোকানও ভাঙচুর করা হয়।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে প্রথমে পুরানবাজার পুলিশ ফাঁড়ি থেকে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয়পক্ষের সংঘর্ষ থামাতে ব্যর্থ হয়। পরে সদর মডেল থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় লাঠিচার্জ এবং শর্টগানের কয়েক রাউন্ড গুলি ছুড়তে হয়।

ওসি জানান, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। তবে জড়িত কাউকে আটক করা যায়নি। পুলিশ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা করছে।

এ ব্যাপারে চাঁদপুর পৌর যুবলীগ আহ্বায়ক মালেক শেখ বলেন, এই ঘটনায় দলের ভাবমূর্তি ক্ষুণ্নকারীদের বিরুদ্ধে সিনিয়র নেতৃবৃন্দের সঙ্গে আলাপ-আলোচনা করে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে