logo
বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৬

  ক্রীড়া প্রতিবেদক   ০৫ জুলাই ২০২০, ০০:০০  

এখনও করোনামুক্ত নন মাশরাফি

এখনও করোনামুক্ত নন মাশরাফি
মাশরাফি বিন মর্তুজা
গত ২০ জুন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা। কয়েকদিন জ্বর থাকায় করোনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হন দেশসেরা এ অধিনায়ক।

আপাতত টেস্ট করাবেন না বলেই জানান মাশরাফি। তিনি জানান, নতুন করে আর করোনা পরীক্ষা করানো হয়নি। সবে ১৪ দিন গেছে। আরও এক সপ্তাহ পর তিন সপ্তাহ পূর্ণ হলে তবেই করোনা টেস্ট করাবেন সাবেক অধিনায়ক।

দ্বিতীয়বার টেস্টে মাশরাফি ফের করোনা পজিটিভ হয়েছেন। তবে নড়াইল এক্সপ্রেস বলেন, 'করোনা পরীক্ষা করাতে দেরি হবে আরও। ৩ সপ্তাহ পর করাব। মাত্র তো ১৪ দিন হলো। আরও ৭ দিন অপেক্ষা করে নেই।'

গত ২৩ জুন মাশরাফির ছোট ভাই মোরসালিন বিন মর্তুজাও করোনা পজিটিভ হন। করোনাকালে বড় ভাই মাশরাফির সঙ্গে বিভিন্ন কাজে সম্পৃক্ত ছিলেন মোরসালিন। অনেক সহযোগিতা করেছেন তাকে। এর আগে মাশরাফির শাশুড়ি ও বড় শালী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এখন তারা করোনামুক্ত।

মাশরাফির চিকিৎসার দেখভাল করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুলস্নাহ। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সবসময় তার খোঁজ নিচ্ছেন। তিনিই মাশরাফিকে নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক এবিএম আবদুলস্নাহর সঙ্গে কথা বলে প্রেসক্রিপশনের ব্যবস্থা করেন। এছাড়াও বিসিবির মেডিক্যাল বিভাগ সার্বক্ষণিক তার খোঁজখবর রাখছে।

করোনাভাইরাসের শুরু থেকেই নিজ আসনসহ সারাদেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছেন মাশরাফি। এমপি হিসেবে কাজ করা ছাড়াও ব্যক্তিগতভাবে মানুষদের নানাভাবে সাহায্য করছেন তিনি।

নড়াইলে ডাক্তারদের হোম সার্ভিস চালু করেছেন মাশরাফি। এছাড়া নিজ খরচে নড়াইল সদর হাসপাতালের সামনে করোনা পরীক্ষার বুথ স্থাপন করেছেন সাবেক টাইগার অধিনায়ক।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে